নাছিরাবাদ হাউজিং সোসাইটির আনন্দ র‌্যালী  

0

কারেন্ট টাইমসঃ দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ জাতীয় সমবায় পুরষ্কার প্রাপ্তি উপলক্ষে এক মোটর শোভাযাত্রার আয়োজন করে সোসাইটি।

আজ মঙ্গলবার (৮ জানুয়ারী) নগরীর এম.এ.আজিজ স্টেডিয়াম চত্বরে মোটর শোভাযাত্রা বেলুন উড়িয়ে উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সোসাইটির সভাপতি আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন।

ব্যানার, ফেস্টুন,প্লে-কাড সজ্জিত মোটর শোভাযাত্রাটি এম.এ.আজিজ স্টেডিয়াম থেকে শুরু হয়ে সি.আর.বি শিরিষতলা, পলোগ্রাউন্ড. টাইগারপাস, ওয়াসা,জিইসি, ২নং গেইট হয়ে সোসাইটির নাসিরাবাদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। মোটর শোভাযাত্রা উদ্বোধনকালে মেয়র বলেন, দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ ১৯৫১ সালে প্রতিষ্ঠিত হওয়ার দীর্ঘ ৬৭ বৎসরের পথ চলার ইতিহাসে এই প্রথমবারের মত দেশের শ্রেষ্ঠ সমবায়ী প্রতিষ্ঠান হিসেবে জাতীয় সমবায় পুরষ্কারে ভূষিত হল।

এই পুরষ্কার সোসাইটির সকল সদস্য,চট্টগ্রামের সমবায়ী ও চট্টগ্রামবাসীকে উৎসর্গ করলেন মেয়র। এই সম্মাননা ও পদক প্রাপ্তিতে সোসাইটির সম্মানিত সকল সদস্যরা আজ আনন্দিত ও গৌরবান্তিত বলে তিনি উল্লেখ করেন।

এই সময় উপস্থিত ছিলেন সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিছ, সম্পাদক মোহাম্মদ শাহজাহান, ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দীন আলম, জেড.এস.মোঃ বখতেয়ার, মোঃ শাহ আলম (বাবুল), মোঃ নুরুল ইসলাম (মিন্টু), মোঃ রাশেদুল আমিন ও মোহাম্মদ নুরুল ইসলাম (শাহীন)। এছাড়া উক্ত র‌্যালীতে উপস্থিত ছিলেন সোসাইটির সাবেক ব্যবস্থাপনা কমিটির সদস্য মোহাম্মদ সাজ্জাদ ও সোসাইটির সদস্যরা।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.