প্রেমিকার অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেলিং এর চেষ্টা, ধৃত ২

0

সিটি নিউজঃ ফেসবুকে পরিচয়, পরে প্রেমের সম্পর্ক, রেস্টুরেন্টে ডেটিং, অশ্লীল ছবি, পরে অশ্লীল ছবি দিয়ে ব্ল্যাকমেলিং এর চেষ্টা অবশেষ ধরা। ঠিকানা এখন হাজত খানা।

ফেসবুকে পরিচয়ের সুত্র ধরে দেখা করার কথা বলে কিশোরী তরুনীদের সাথে যৌন হররানী এবং অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা নেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে টাকা আদায়েকালে দুই বেকার যুবককে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বুধবার বিকাল সোয়া ৪টার দিকে কোতোয়ালী থানার সিআরবিস্থ তাসপিয়া গার্ডেন হোটেলর সামনে থেকে এ ৩ যুবককে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মো. মহসীন।

তিনি জানান, ধৃত যুবকরা পেশায় বেকার। তারা বিভিন্ন মেয়েদের সাথে ফেসবুকে বিভিন্ন আইডি’র মাধ্যমে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে এবং মেয়েদেরদের বিভিন্ন রেস্টুরেন্টে খাবার খাওয়ানোর জন্য নিয়া গিয়ে তাদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়া অশ্লীল ও কুরুচিপূর্ণ ছবি তুলে। পরে ওই ছবি ওইসব মেয়েদের আত্মীয়-স্বজনের নিকট ফেসবুকে মেসেঞ্জারে প্রেরণ করে চাঁদা দাবী করে এবং পরিবারের নিকট হতে টাকা দাবী করে।

সম্প্রতি সিআরবি এলাকায় এমন এক ঘটনায় এক তরুণীর সাথে অশ্লীল ছবি তুলে তা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়ার সময় কোতেয়ালী টিম তাদের হাতেনাতে আটক করেছে ২ যুবককে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.