বাঁশখালীতে পুকুরিয়া চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসহাব উদ্দিন ও তার ছেলে জয়নাল উদ্দিনসহ চার জনের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ এনে মোস্তাকিম উদ্দিন শিফু নামে এক ব্যক্তি মামলা করেছেন।

আজ বুধবার (১৩ মার্চ) সন্ত্রাসী হামলার অভিযোগে বাঁশখালী থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলার বাদী মোস্তাকিম উদ্দিন শিফু (৩৯) বলেন, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান, তার ছেলে ও তার লোকজন জায়গা-জমি সংক্রান্ত বিরোধে নানাভাবে আমাকে হত্যার চেষ্টা করে আসছিল। আমি জীবনশংকায় কয়েকদিন আগে চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগও দিয়েছি।

তিনি আরো বলেন, গত ১১ মার্চ ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে আমার পৈত্রিক সম্পত্তির ডিজিটাল সার্ভে চলাকালে চেয়ারম্যান ও তার ছেলে দলবল নিয়ে আমার ওপর দা, কিরিচ, লোহার রড দিয়ে সশস্ত্র হামলা করে মাথা ফাটিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আমাকে বাঁশখালী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।’

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সুজন সিকদার বলেন, এজাহার পেয়ে বিষয়টি তদন্ত করা হয়েছে। একজন জনপ্রতিনিধির এভাবে হামলায় নিজে জড়িয়ে পড়া উচিত হয়নি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, বিষয়টি অভিযোগের পর তদন্ত করে চেয়ারম্যান ও তার ছেলেসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে চেয়ারম্যানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি মোবাইল রিসিভ করেন নি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.