বিএনপি এবং তার দোসরদের প্রধান টার্গেট শেখ হাসিনা : ওবায়দুল কাদের

0

গোলাম সরওয়ার,সিটিনিউজ:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির  প্রধান শত্রু আওয়ামী লীগ নয়। বিএনপি এবং তার দোসরদের প্রধান টার্গেট শেখ হাসিনা।শেখ হাসিনাকে হটাতে পারলেই বিএনপির শান্তি।বারবার তাকে হত্যার চক্রান্ত করেছে। এখনও ষড়যন্ত্র চলছে। এখনও চক্রান্ত চলছে।নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে, বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনা সরকারকে হটানোর কোন পরিকল্পনা সফল হবে না ।

রোববার (১৬ জুলাই) নগরীর বাকলিয়ায় কে বি কনভেনশন হলে অনুষ্ঠিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ না থাকলে দলের পরিস্থিতি ২০০১ সালের চেয়েও ভয়াবহ হবে। আর ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবেনা বলেও মন্তব্য করেন।

তিনি আরও বলেন, নমিনেশনে আপনার পক্ষকে ভারি করার জন্য খারাপ লোকদের আওয়ামী লীগে সদস্য করবে না।

চট্টগ্রামে দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা । ছবি-মোহাম্মদ হানিফ

কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়ার স্থায়ী কমিটির অস্থায়ী নেতাদের ওপর উনার কোন আস্থা নেই। দল টিকবে কি না খালেদা জিয়া নিজেই সন্দিহান।

সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমাদের জন্য কঠিন সময় অপেক্ষা করছে। বেগম খালেদা জিয়া লন্ডনে গেছেন। জানি না তিনি পুত্রের সঙ্গে মিলে কি ষড়যন্ত্র করছেন। বেগম জিয়া যতবারই লন্ডনে গেছেন, ফিরে আসার পর দেশে জ্বালাও-পোড়াও সন্ত্রাস করেছেন। এবারও তিনি আবারও জ্বালাও-পোড়াও শুরু করতে পারেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

চট্টগ্রাম দক্ষিণের সাংসদদের মধ্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সামশুল হক চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান এবং ড.আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভি বক্তব্য রাখেন।দক্ষিণ চট্টগ্রামের ৮টি উপজেলা ও ৫টি পৌরসভার জনপ্রতিনিধি এবং সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২২০০ প্রতিনিধি সভায় যোগ দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.