চট্টগ্রামের বাবুল শ্রেষ্ঠ কমিউনিটি নেতা অ্যাওয়ার্ড পেলেন আমিরাতে

0

আমিরাত প্রতিনিধি,সিটি নিউজ :   প্রবাসী বাংলাদেশীদের পাশে থাকা সহ আমিরাতের বিভিন্ন সামাজিক র্কমকান্ডে সফল অবদান রাখার জন্য সাত লক্ষ প্রবাসী বাংলাদেশীদের মধ্যে থেকে প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল কে Certificate of Excellence Award প্রদান করেছেন আবুধাবী পুলিশ ও আহালিয়া মেডিকেল গ্রুপ।

আবুধাবী পুলিশের লে. র্কণেল সাইয়িদ আল মুনছুরী ও আহালিয়া গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ডাক্তার গোফালের হাত থেকে এই সম্মানা গ্রহণ করেন তিনি। এ ছাড়াও সম্মানা পুরুস্কার গ্রহণ করেন রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান।

বিশ্বের একশটি দেশের একশ জন গুণি জনকে এই সম্মানা দেয়া হয়। অনুষ্ঠানে প্রায় ৩০টি দেশের রাষ্ট্রদূতসহ বিভিন্ন দেশের কূটনৈতিক ব্যাক্তি র্বগ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন দূতাবাসের মিনিস্টার ইকবাল হোসেন, মিসেস রাষ্ট্রদূত জাকিয়া ইমরান, মিসেস ওয়াহিদা সুলতানা বাবুল, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক নাছির তালুকদার, বাংলাভিশনের সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মোরশেদ আলম সহ আরো অনেকে।

বৃহস্পতিবার বিকালে এমিরেটস প্যালেস হোটেলে Year of Zayed উপলক্ষে জমকালো অনুষ্ঠানের এই আয়োজন করেন আবুধাবী পুলিশ ও আহালিয়া গ্রুপ। অনুষ্ঠান পরিচালনা করেন দুবা্ই টেলিভিশনের উপস্থাপিকা দারিন খলিফা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.