কে হবে লাক্স সুপারস্টার ২০১৮?

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: শেষ মুহূর্তে সবার প্রশ্ন—কে হবেন চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার ২০১৮। শুক্রবার (১১ মে) গ্র্যান্ডফিনালে দেশসেরা পাঁচ প্রতিযোগী সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজের পরিবেশনার পরই উত্তর মিলবে।

প্রতিভা, আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়—সবকিছু নিয়েই একজন নারী। নবম আসর এ বছরের ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয় সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজকে।

গত পাঁচ মাসে ফটোশুট, অভিনয়, নাচ, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাঁদের অদেখা প্রতিভাগুলোকে।

লাক্স সুপারস্টারের এবারের গ্র্যান্ডফিনালে থাকছে চমকপ্রদ সব আয়োজন। দর্শকদের জন্য আয়োজন একেবারেই নতুন, যা আগে কখনো হয়নি। এই প্রথম একই মঞ্চে একই সঙ্গে পারফর্ম করবেন সাবেক তিন লাক্স—তারকা মিম, মেহ্জাবীন ও মম। চমক হিসেবে আরও থাকছে এবারের বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভর পারফরম্যান্স।

একই সঙ্গে একই মঞ্চে তাঁদেরও এটি প্রথম পরিবেশনা। দুর্দান্ত এই দুটি পারফরম্যান্সের সঙ্গে থাকছে লাক্স সুপারস্টারের আগের সিজনগুলোর সেরা তারকাদের পরিবেশনাও। তাঁদের সবাই এখন ব্যস্ত মহড়ায়।

উল্লেখ্য, দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাক্স সুপারস্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.