দাম কমলো রানার মোটরসাইকেলের

0

তথ্য ও প্রযুক্তি, সিটি নিউজ :: বিভিন্ন মডেলের মোটরসাইকেলের দাম কমালো রানার মোটরস লিমিটেড। ঈদ উল আযহা উপলক্ষে এক অফারের মাধ্যমে সব কটি মডেলের মোটরসাইকেলের দাম কমিয়েছে প্রতিষ্ঠানটি। স্টক থাকা পর্যন্ত এই অফারটি চলবে। রানারের ফ্লাগশিপ বাইক ১৫০ সিসির নাইট রাইডার এখন বিক্রি হচ্ছে ১ লাখ ৪৪ হাজার টাকায়। এর পূর্বের মূল্য ছিল ১ লাখ ৫৬ হাজার টাকা।

১২৫ সিসির বুলেট পাওয়া যাচ্ছে এখন ১ লাখ ১৮ হাজার টাকায়। এই বাইকটির আগের দাম ছিল ১ লাখ ৩০ হাজার টাকা।রানারের স্কুটি কাইট প্লাসের দাম ৯১ হাজার টাকা থেকে কমিয়ে ৯১ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।রানারের এক্সিকিউটিভ বাইক রয়েল প্লাস এখন বিক্রি হচ্ছে ৯১ হাজার টাকায়। বাইকটির আগের দাম ছিল ১ লাখ ১ হাজার টাকা।

১০০ সিসির বুলেটের দাম কমেছে ১০ হাজার টাকা। এটি এখন পাওয়া যাচ্ছে। ৯৫ হাজার টাকায়।রানার এফ১০০-৬এ মডেলের মোটরসাইকেলটি এখন বিক্রি হচ্ছে ৮০ হাজার টাকায়। এর আগের দাম ছিল ৮৮ হাজার টাকা।রানার চিতারও দাম কমেছে। বাইকটিতে ১০ হাজার টাকা ছাড় দিয়ে বিক্রি করা হচ্ছে ৭৯ হাজার টাকায়।

রানারের ৮০ সিসির জনপ্রিয় বাইক এডি ৮০এস ডিলাক্স মডেলের বাইকটির আগের দাম ছিল ৮৫ হাজার টাকা। এটি এখন পাওয়া যাচ্ছে ৬৯ হাজার টাকায়।৮০ সিসির আরেকটি মডেল এডি৮০এস অ্যালয়ের বর্তমান দাম ৬৭ হাজার টাকা। বাইকটির আগের দাম ছিল ৮৩ হাজার টাকা।

রানারের এন্ট্রি লেভেলের বাইক আরটিতে মূল্য ছাড় ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। ৬৪ হাজার টাকা থেকে কমে এটি এখন বিক্রি হচ্ছে ৫৯ হাজার টাকায়। রানারের সকল বাইক কিস্তিতে কেনার সুযোগ আছে।বিস্তারিত জানতে রানারের ওয়েবসাইট ভিজিট করুন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.