নন্দীরহাট রাধাকৃষ্ন জীউর মন্দিরে বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম নন্দীরহাট শ্রী শ্রী রাধাকৃষ্ন জীউর মন্দির র্ধমঘর এর র্দুগাপূজায় বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন।

চট্টগ্রামের উত্তর ফতেয়াবাদ নন্দীরহাট ১নংওর্য়াড চসিক, হাটহাজারী শ্রী শ্রী রাধাকৃষ্ণ জীউর মন্দির ধর্মঘর এর র্সাবজনীন শারদীয়া র্দুগাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।রাধা কৃষ্ণ জীউর মন্দির র্ধমঘর প্রাঙ্গণে আয়োজিত এই অনুষ্ঠানে চারশ জন নারী পুরুষদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সিনিয়র সহ সভাপিত বিজয় কৃষ্ণ বৈষ্ণব, উপজেলা পূজা পরিষদের সভাপতি অশোক কুমার নাথ ,সাধারণ সম্পাদক রিমন মহুরী, মন্দির পরিচালনা পরিষদের উপদেষ্টা আশুতোষ সাহা, রামপ্রাসাদ সাহা, সাধারণ সম্পাদক অসীম সাহা, বাগিশিক হাটহাজারী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি নারায়ন গোস্বামী, র্দুগাপূজা উদযাপন পরিষদের প্রধান পৃষ্ঠপোষক মৃনাল কান্তি সূত্রধর, লায়ন ডা: প্রণব রন্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক সুমন গোস্বামী সহ পূজার কমিটি সদস্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেনেৱ উৎস সাহা ।

উল্লেখ্য শ্রী শ্রী রাধাকৃষ্ন জীউর মন্দির র্ধমঘর এর র্সাবজনীন শারদীয়া র্দুগাপূজা উপলক্ষে পাচঁ দিনব্যাপী অনুষ্ঠানমালা আয়োজন করা হয়।
মহাসপ্তমীর দিন সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উদ্ধোধক ছিলেন হাটহাজারী উপজেলা নিবার্হী অফিসার মো: রুহুল আমিন, মন্দির কমিটির উপদেষ্টা প্রণব কুমার সাহা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন এলাকার শিশু শিল্পীসহ বেতার ও টেলিভিশন শিল্পী শুক্লা পাল ও অনুপ নন্দী আর কৌতুক পরিবেশন করেন এনটিভি হা-শো ও জি-বাংলা মিরাক্কেলের জনপ্রিয় শিল্পী ইয়াকুব রাসেল।

মহাষ্টমীর দিন সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ধুনচি আরতি। পাশাপাশি স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তির্বগকে সম্মাননাও জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.