নিলয় হত্যা : আটটি যখমের চিহ্ন মিলছে ময়না তদন্তে

0

সিটিনিউজবিডি : তরুণ ব্লগার ও গণজাগরণ মঞ্চের সক্রিয় কর্মী নীলাদ্রী চট্টোপাধ্যায় নিলয়ের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আটটি যখমের চিহ্ন রয়েছে। তার মধ্যে চারটি চিহ্নই রয়েছে গলায়।

মরদেহের ময়না তদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. হাবিবুজ্জামান চৌধুরী শনিবার সকালে এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘পূর্বের ব্লগার হত্যাকাণ্ডের সঙ্গে এটির মিল রয়েছে। এবং এটি একটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড বলেই মনে করা হচ্ছে।’

এদিকে শুক্রবার রাতে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের ফরেনসিক দল এবং ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গ সূত্র জানায়, ব্লগার নিলয়ের মাথা, গলা, ঘাড়, হাত ও মুখমণ্ডলে অন্তত ২২টি জখম রয়েছে। আঘাতে নিলয়ে মুখমণ্ডল থেঁতলে গেছে। কেটেছে গলার রগ। তার শরীরের নিম্নভাগে কোনো আঘাতের চিহ্ন নেই।

উল্লেখ্য, খিলগাঁওয়ের পূর্ব গোড়ানের ৮ নম্বর গলির ১৬৭ নম্বর বাসার পঞ্চমতলায় শুক্রবার দুপুরে ব্লগার নীলাদ্রী চট্টোপাধ্যায় নিলয়কে চার যুবক উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। এসময় নিলয়ের স্ত্রী আশামনি ও শ্যালিকা তন্বীকে বাসার বারান্দায় আটকিয়ে রাখা হয়। তখন বারান্দায় দাঁড়িয়ে আশামনি প্রাণপণে চিৎকার করছেন- বাঁচাও, বাঁচাও বলে। কিন্তু তিনি কোনো সাহায্যই পাননি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.