উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টাইনদের জয় কামনা

0

সিটিনিউজবিডিঃ  কোপা আমেরিকায় গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ড্র করে আর্জেন্টিনা। এ ম্যাচটিকে একই সঙ্গে আর্জেন্টাইনদের ‘সেরা এবং বাজে’ খেলা হিসেবে দেখছেন দলটির কোচ জেরার্ড টাটা মার্টিনো। তবে, পরের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে যেকোনো মূল্যেই হোক জয় পেতে চান আর্জেন্টাইন এ কোচ।

নিজেদের দ্বিতীয় ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন উরুগুয়ের বিপক্ষে মাঠে লড়তে হবে লিওনেল মেসির দলকে। ১৭ জুন বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে বিশ্বকাপের রানার্সআপরা।প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচের প্রথম এক ঘণ্টা ২-০ গোলে এগিয়ে থেকেও ২-২ গোলে ড্র করে আর্জেন্টিনা।

প্যারাগুয়ে এক গোল শোধ করার পর মার্টিনো মাঠে নামান গঞ্জালো হিগুয়েন, কার্লোস তেভেজ আর লুকাস বিগলিয়াকে। আরও আগেই কেনো তাদের নামানো হল না, এটি নিয়ে সমালোচনার মুখে পড়েন মার্টিনো।সমালোচকদের জবাব দিতে আর্জেন্টাইন কোচ জানান, আমি আবারো এমন সিদ্ধান্ত নেবো কি না, তা জানতে চায় অনেকে।

তাদের এ প্রশ্নের উত্তর দেওয়া আসলেই কষ্টকর। আপনি এক মুহূর্ত সময় পান এসব সিদ্ধান্ত নেওয়ার। সবাইকে পরিষ্কার জানিয়ে দিতে চাই আমি ম্যাচে ঝুঁকি নিতে প্রস্তুত।
এ ম্যাচের আগে গ্রুপ ‘বি’ তে শীর্ষে রয়েছে উরুগুয়ে। জ্যামাইকাকে ১-০ গোলে হারিয়ে শুরু করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। পূর্ণ তিন পয়েন্ট পাওয়া উরুগুয়াইনদের থেকে দুই পয়েন্ট পিছিয়ে টেবিলের দুই নম্বরে আর্জেন্টাইনরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.