পটিয়ায় কিশোরী ও গৃহবধূর রহস্যসজনক মৃত্যু

0

সিটিনিউজবিডি  : পটিয়ায় একইদিনে  কিশোরী ও গৃহবধূ জাহানারা বেগম (৪২)রহস্যসজনকভাবে দুইজনের  মৃত্যু ঘটেছে।   গৃহবধূ জাহানারা বেগমের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার উপ-পরিদর্শক অলিউর রহমান সিটিনিউজকে বলেন, শোভনদন্ডীতে জাহানার বেগম নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আত্মহত্যা কেন করেছে এখন অবধি এ বিষয়ে কোনো কিছুই জানা সম্ভব হয়নি।

এদিকে টিউবওয়েল থেকে পানি আনতে গিয়ে রহস্যজনক মৃত্যু ঘটেছে জেলার চার নম্বর ওয়ার্ডের ভাটিখাইন গ্রামের নূরুল ইসলামের মেয়ে লাভলী আক্তারের।

পটিয়া থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আজ সকালে লাভলী আক্তার তার বাড়ির পাশের কল থেকে পানি আনতে যায়। হঠাৎ তার গোঙানির শব্দ শুনে তার মা সেখানে গিয়ে দেখেন লাভলী কলতলায় পড়ে ছটফট করছে।

লাভলীকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যদিও চিকিৎসক তার মৃত্যুর কারণ জানাতে পারেননি। কিন্তু পুলিশ লাভলীর মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে যেতে চাইলেও তার পরিবার এতে অস্বীকৃতি জানায়।

শেষ খবর পাওযা পর্যন্ত পুলিশ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও লোকজনের সাথে বৈঠকে বসে লাশ ময়না তদন্তে নিতে লাভলীর পরিবারের সাথে মধ্যস্ততার চেষ্টা চালিয়ে যাচ্ছে। উপরোক্ত দু’টি ঘটনার একটিতেও কোনো মামলা করা হয়নি বলে জানিয়েছেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.