ফজলে করিম এমপির সকাশে একুশের আলো নেতৃবৃন্দ

0

নেজাম উদ্দিন রানাঃ সাংসদ ফজলে করিম চৌধুরীর সাথে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন সেবামূলক সংগঠন একুশের আলো ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

নগরীর পাথরঘাটাস্থ সাংসদের বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সংগঠনটির পক্ষে অংশ নেন ট্রাষ্টী বোর্ডের চেয়ারম্যান গৌরিচরণ সসীম, কার্যকরি পরিষদের সভাপতি উৎপল বড়ুয়া, সাধারণ সম্পাদক এড. প্রণব বড়ুয়া, কর্মকর্তা সুজন বড়ুয়া, রাজেশ বড়ুয়া, বিটুন বড়ুয়া, জয় বড়ুয়া, সুজন বড়ুয়া(২), পলাশ বড়ুয়া প্রমুখ।

সভার প্রারম্ভে টানা চতুর্থবারের মতো চট্টগ্রাম-৬ রাউজান আসনে থেকে বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হওয়ায় এবিএম ফজলে করিম চৌধুরী এমপিকে ফাউন্ডেশনের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। সংগঠনের নেতৃবৃন্দরা সাংসদের নিকট তাদের অতীতের সাংগঠনিক কার্যক্রম ও আগামীর কর্মপরিকল্পনা তুলে ধরেন।

এসময় সাংসদ সংগঠন মানবিক কর্মকান্ড সমূহের ভূয়শী প্রশংসা করে বলেন দুঃস্থ ও অসহায় রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করাই হলো উত্তম ধর্ম। সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সংগঠন পরিচালনা করে দীর্ঘস্থায়ী পরিকল্পনা করার নির্দেশ প্রদান করেন তিনি। আগামীতে সংগঠনটির মানবকল্যাণমূখী সকল কর্মকান্ডে সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.