বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে দেশবাসী সংঙ্কিত

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩ এপ্রিল) বাদে আসর হযরত আমানত শাহ্ (রহ:) দরগাহ্ জামে মসজিদে কেন্দ্র ঘোষিত এই দোয়া মাহফিল আয়োজন করা হয়। দোয়া মাহফিলের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভোগছেন। তিনি ঠিক মতো খাওয়া দাওয়া করতে পারছেন না। কারাগারে তাকে উপযুক্ত চিকিৎসা দেওয়া হয়নি।

তাকে যখন পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল তিনি ভালোভাবে দাড়াতে পারছিলেন না। তাকে হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হয়েছে। তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে বার বার দাবী করা হয়েছে বেগম খালেদা জিয়ার পছন্দ মতো একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হোক। কিন্তু বেগম খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী চিকিৎসার দাবীকে অগ্রায্য করে তাকে আবারো পিজি হাসপাতালে নিয়ে এসেছে।

বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে দেশবাসী সংঙ্কিত। আজকের এই মিলাদ মাহফিল থেকে আমরা আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন দ্রুত দেশনেত্রীকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। দেশবাসি যেন করুণাময় আল্লাহর কাছে নেত্রীর আশু রোগ মুক্তির জন্য দোয়া করেন। দোয়া মাহফিলে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী।

তিনি জটিল রোগে আক্রান্ত। রাজনৈতিক প্রতিহিংসার কারণে সরকার তাকে তার ইচ্ছা অনুযায়ী চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করছে। ক্ষমতাশীনরা সুকৌশলে বিনা চিকিৎসায় বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পছন্দমত চিকিৎসা সেবা প্রদান ও নিঃশর্ত মুক্তির দাবি জানান। এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, সরকার বেগম খালেদা জিয়ার বিপুল জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে অন্যায় ভাবে কারাগারে বন্দি করে রেখেছে।

প্রয়োজনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও জিয়া পরিবারের জন্য বিশেষভাবে মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহাজাদা এনায়েত উল্লাহ খান।

দোয়া মাহফিলে শরীক হন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এম.এ আজিজ, মো: মিয়া ভোলা, শফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমদ, অধ্যাপক নুরুল আলম রাজু, মো: ইকবাল চৌধুরী, এস.এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, শাহেদ বক্স, গাজী মো: সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জহির আহমদ, মো: ইব্রাহিম চৌধুরী, সম্পাদকবৃন্দ-এম আই চৌধুরী মামুন, হামিদ হোসেন, হাজী নুরুল আক্তার, ডা: এস এম সরওয়ার আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.