মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন যমুনা টিভি

0

স্পোর্টস ডেস্ক, চট্রগ্রাম:: বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত সাদার্ন মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা টিভি। সোমবার এমএ আজিজ স্টেডিয়ামে ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করা যমুনা টিভির স্কোর নির্ধারিত ৫ ওভারে ২ উইকেটে ৮২ রান। জবাবে ৫ ওভারে মাত্র ৬৩ রান তুলতে সক্ষম হয় দৈনিক পূর্বদেশ।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউসুফী, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম।

বিএসজেএ সভাপতি শাহনেওয়াজ রিটনের সভাপতিত্বে ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসজেএর সাধারণ সম্পাদক রুবেল খান, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন লুলু, জামসেদ রেহমান চৌধুরী, নজরুল ইসলাম, সাবেক সভাপতি গোলাম মাওলা মুরাদ, সিইউজের যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, ক্রীড়া সাংবাদিক সুলতান মাহমুদ সেলিম, জামাল উদ্দিন হাওলাদার, বদরুল হুদা চৌধুরী স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সাইফুল হুদা চৌধুরী, সিজেকেএস ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, কাউন্সিলর লুৎফুল করিম সোহেল প্রমুখ।

টুর্নামেন্টের ফেয়ার প্লে ট্রফি লাভ করে আরটিভি। ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন দৈনিক পূর্বদেশের সাইমন চুমুক এবং ম্যান অব দ্য ফাইনাল যমুনা টিভির শেখ ফরিদ। ট্রফি এবং ক্রেস্ট ছাড়াও বিজয়ী দল এবং কৃতি ক্রিকেটারদের প্রাইজমানি দেওয়া হয়।সাদার্ন ইউনিভার্সিটির পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামে মিডিয়া ক্রিকেটের প্রথম আসরটি শুরু হয়েছিল ১১ ডিসেম্বর। এতে ১৮টি মিডিয়া হাউস অংশ নিয়েছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.