বিএনপি জামায়াত পাকিস্তানের প্রেতাত্মাঃ হানিফ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,বি এন পি জামায়াত পাকিস্তানের প্রেতাত্মা। এরা একই জায়গা থেকে দুইটি দল। এদের জন্ম একই জায়গা থেকে। এরা চায় যেকোন মূল্যে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে।

আজ সোমবার (৫ মার্চ ) রাজধানীর ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে সাপ্তাহিক ক্রাইম জগতের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় সাম্প্রদায়িক উগ্রবাদীদের সমালোচনা করেন হানিফ বলেন, এ ধরনের হামলা ও হত্যাকাণ্ড কিন্তু আজকে থেকে শুরু হয়নি। এটা জাতি দেখেছে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়।

সেই সময়ও কিন্তু আমরা দেখেছি ধর্মের দোহাই দিয়ে নির্বিচারে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে দায়িত্ব নেয়ার পরেই আমরা অনেকটাই এদের প্রতিরোধ করতে সক্ষম হয়েছি। এখনো যারা আছে, তারা বিএনপি-জামায়াতের মদদেই সক্রিয় আছে।

হানিফ বলেন, বিএনপি নেত্রী কেন কারাগারে আছেন? এতিমের টাকা মেরে খাওয়ায় দুর্নীতির মামলায় তিনি কারাগারে আছেন। আদালত তথ্য প্রমাণের ভিত্তিতে এ মামলার রায় দিয়েছে। কিন্তু এটা নিয়ে আজকে বিএনপি-জামায়াত বাংলাদেশের রাজনৈতিক স্থিতিশীলতাকে নষ্ট করে ধ্বংসস্তুপে পরিণত করতে চায়।

তিনি বলেন,বিএনপি তাদের অপরাধকে সরকারের ওপর চাপানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। বেগম খালেদা জিয়ার পরিবার দুর্নীতি করেছে, এটা দেশের মানুষ সবাই জানে।

দুর্নীতির মামলায় খালেদা জিয়া কারাগারে বন্দির ঘটনায় তার দলের জনপ্রিয়তা ও ভোট বাড়ছে বলে বিএনপি নেতাদের এমন বক্তব্যের প্রতি সমর্থন জানান আওয়ামী লীগ নেতা হানিফ। তিনি এ বিষয়ে বলেন, চুরি করে কারও জনপ্রিয়তা বৃদ্ধি পায় এমন ঘটনা কেউ শুনেছেন। তাও আবার এতিমের টাকা…। আর এতে না-কি তার জনপ্রিয়তা বাড়ছে।

এ বিষয়ে হানিফ বলেন, এগুলো বলার উদ্দেশ্য হচ্ছে বেগম জিয়া কারাগারেই থাক। কারাগারে থাকলে বিএনপির জনপ্রিয়তা বাড়বে। এটা বুঝেই আসলে তারা খালেদা জিয়াকে কারাগারে রাখতে চায়।

তিনি বলেন, আপনারা আপনাদের নেত্রীকে কারাগারে রাখতে চান, রাখুন। কারাগারে রাখেন না অন্য কোথাও রাখবেন সেটা আপনাদের ব্যাপার। এটা নিয়ে আমরা কিছু বলতে চাই না।

স্বাধীনতার মাস মার্চে জাতির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সময় এসেছে। এই বাংলাদেশ থেকে দুর্নীতি সন্ত্রাস, উগ্র মৌলবাদ-এগুলোর এখনো ছোটখাট তৎপরতা আছে তা নির্মূল করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আজকে শুধু বাংলাদেশে নয়, গোটা বিশ্বের কাছে আস্থার জায়গা হচ্ছে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

এ বিষয়ে সংবাদ মাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে জানিয়ে হানিফ বলেন, এজন্য সংবাদ মাধ্যমকে সচেতন ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। তিনি এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদের কঠোরভাবে প্রতিরোধ করে বাংলাদেশকে এগিয়ে নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.