বাঁশখালী রাতা খোর্দ্দ প্রাইমারী স্কুলের নতুন কমিটি গঠিত

0

সিটি নিউজ, বাঁশখালীঃঃ  বাঁশখালী উপজেলার ১৪নং রাতা খোর্দ্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠনকল্পে এক সভা সম্প্রতি বিদ্যালয় অফিস কক্ষে সহকারী উপজেলা শিক্ষা অফিসার লিটন চন্দ্র সূত্রধর’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক কে.এম. সালাহ্উদ্দীন কামাল সভাপতি নির্বাচিত হয়েছেন। কমিটি’র অন্যন্যা সদস্যরা হলেন সহ-সভাপতি মো. আজিজুল হক (ইউপি সদস্য), ভূমি দাতা সদস্য কে.এম. ইখতিয়ারউদ্দীন আরাফাত, বিদে্যুাৎসাহী সদস্য মুন্নী আক্তার, অভিভাবক সদস্য মো. জমির উদ্দিন,

দিলদার হোসেন, জেসমিন আক্তার, শাহিদা বেগম, মাধ্যমিক বিদ্যালয় প্রতিনিধি প্রতুল ভট্টাচার্য্য, শিক্ষক প্রতিনিধি চন্দনা তালুকদার এবং প্রধান শিক্ষক পদাধিকার বলে সদস্য সচিব প্রনব কুমার সিকদার। ইতিমধ্যে উক্ত ম্যানেজিং কমিটি ‘উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটি’ কতৃক আগামী ৩ বছরের জন্য অনুমোদিত হয়েছে।

নব নির্বাচিত সভাপতি বিগত সময়ের ন্যায় আগামীতেও বিদ্যালয় পরিচালনায় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন। তিনি বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র সভাপতি, উপজেলার প্রাথমিক শিক্ষা কমিটি’র সদস্য, চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতাল,

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও চট্টগ্রাম কিডনী ফাউন্ডশনের আজীবন সদস্য এবং বিভিন্ন শিক্ষা ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত। উল্লেখ্য, তিনি সাধনপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম খোন্দকার মোহাম্মদ ছমিউদ্দীন-এর জ্যেষ্ঠ পুত্র।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.