ঢাকা সমিতির বার্ষিক প্রীতি সম্মেলন অনুষ্ঠিত

0

সিটি নিউজ, চট্টগ্রামঃঃ  চট্টগ্রামস্থ বৃহত্তর ঢাকা সমিতির বার্ষিক প্রীতি সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান হোটেল আগ্রাবাদের ইছামতি হলে অনুষ্ঠিত হয়।

গত  শুক্রবার (১৬ মার্চ) সন্ধ্যায় হোটেল আগ্রাবাদ এর ব্যবস্থাপনা পরিচালক ও বৃহত্তর ঢাকা সমিতি, চট্টগ্রাম এর সভাপতি এ.এইচ.এম করম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন সঞ্চালনা করেন সমিতির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং প্রীতি সম্মেলন উদযাপন পরিষদের সদস্য সচিব মীর নাজমুল আহসান রবিন।

এই উপলক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান, সমিতির যুগ্ম সম্পাদক ও প্রীতি সম্মেলন উদ্যাপন পরিষদের আহ্বায়ক আলমগীর হোসেন পিলু, জিপিএইচ ইস্পাত লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সমিতির জীবন সদস্য মোহাম্মদ আলমাস শিমুল,

সমিতির সহ-সভাপতি ও ফ্রি ক্লিনিক পরিচালক, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের চক্ষু বিভাগের প্রধান এসোসিয়েট প্রফেসার ডাঃ মোজাম্মেল হক শরিফী, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মৃধা, প্রচার সম্পাদক হাফেজ আনোয়ার হোসেন, সমাজসেবা সম্পাদক দেওয়ান মনসুর আলম, সহ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক শাহানারা বেগম, সহ-প্রচার সম্পাদক মো: এমদাদুল হক, নির্বাহী সদস্য এডভোকেট জহির হোসেন, ডাঃ এম.এ. মতিন, মনোরঞ্জন দাস, মো: আসিফ ইকবাল আলী, মো: আলমগীর সরকার, মো: মোশাররফ হোসেন, ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দীন, মো: ছানাউল্ল্যাহ।

সভাপতি এএইচএম করম আলী তাঁর বক্তব্যে চট্টগ্রামস্থ বৃহত্তর ঢাকা সমিতি পরিচালিত ঈদগাঁ কাঁচা রাস্তার মাথায় অবস্থিত ফ্রি ফ্রাইডে ক্লিনিকে প্রায় দু’হাজার দুঃস্থ রোগীর চিকিৎসার পাশাপাশি প্রায় তিনশত রোগীর চোখের ছানি অপারেশন করা হয়েছে বলে অবহিত করেন।

এই বিনামূল্যে চিকিৎসা সেবা সম্প্রসারিত করার লক্ষ্যে তিনি সমিতির সদস্যদের উদার হস্তে অনুদান প্রদানের আহ্বান জানান। অনুষ্ঠানে সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের খ্যাতনামা শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর র‌্যাফেল ড্র’র মাধ্যমে আনন্দমুখর এই মিলনমেলার সমাপ্তি হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.