দয়া করে প্রকাশ্যে আসন চাইবেন না: কাদের

0

সিটি নিউজ ডেস্ক :: আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসন চাওয়ার বিষয়ে গণমাধ্যমে কোনো বিবৃতি-বক্তব্য না দিতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘জোটে কে কত আসন পাবেন সেটা আমাদের বৈঠকে সিদ্ধান্ত হবে। এটা আলাপ-আলোচনায় চূড়ান্ত হবে। কে কত সিট পাবে তা প্রকাশ্যে দাবি না করলেই ভালো।’

সোমবার ( ১৬ এপ্রিল) সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

এরশাদকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনারা কতটা আসন চান আমরা সেটা জানি। তাছাড়া আমাদের কাছে তালিকা আছে। এটা তো পত্রিকায় দেওয়ার দরকার নেই।’

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার (১৪ এপ্রিল) গণমাধ্যমে বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর কাছে ৭০টি আসন ও ১০/১২টি মন্ত্রণালয় চেয়েছি। আমরা আওয়ামী লীগের সঙ্গে শরিক হয়ে থাকতে চাই। আমাদের কথা মতো আসন আর মন্ত্রণালয় না দিলে এককভাবে ৩০০ আসনেই প্রার্থী দেব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.