অসংখ্য গাড়ির বহর নিয়ে মেয়রকে বরণ করলেন বাঁশখালীবাসী

0

বাঁশখালী প্রতিনিধি    :  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব আজম নাছির উদ্দীন গতকাল বাঁশখালী সফর করেন। তিনি বাঁশখালীর মাস্টার নজির আহমদ কলেজে শিক্ষার্থীদের বই বিতরণ, বন্যা দুর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। চট্টগ্রাম সিটি মেয়রের প্রথমবারের বাঁশখালী সফরকে কেন্দ্র করে সারা বাঁশখালী জুড়ে শতাধিক তোরন এবং অসংখ্য পেস্টুনে ভরে যায় সারা বাঁশখালীর প্রধান সড়ক। নেতাকর্মীদের বিশাল গাড়ি বহর নিয়ে তিনি প্রথমে মাস্টার নজির আহমদ ট্রাস্ট কর্তৃক আয়োজিত শিক্ষার্থীদের বই প্রদান এবং বন্যা দুর্গতদের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

মাস্টার নজির আহমদ কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী আলহাজ্ব আজিজুর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। মাস্টার কলেজের অধ্যক্ষ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন- রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ জহিরুল ইসলাম, আলহাজ্ব মুফিজুর রহমান, আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি, আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম, আবু রাসেল মোঃ মোজাম্মেল, মাওলানা মোঃ ইসমাইল, মাওলানা মীর আহমদ আনছারী, মোশারফ হোসেন, আসহাব উদ্দিন আল আজাদ, শিক্ষক ফেরদৌস আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে একটি কলেজ ও ৮টি মাদ্রাসার ৮ শতাধিক শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয় এবং সাম্প্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫৫ পরিবারকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন, শিক্ষার্থীদের সৎ আচরণের মাধ্যমে এবং পিতা-মাতার প্রতি কর্তব্য পরায়ন, দেশের স্বার্থে কাজ করে যাওয়ার আহবান জানান। বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী মেয়রের বাঁশখালীর আগমনে স্বাগত জানান।

তিনি আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে শিক্ষার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন। চট্টগ্রামের মেয়র নির্বাচিত হওয়ার পর আ.জ.ম নাছির বাঁশখালীতে প্রথমবারের মত আসায় বাঁশখালীর সর্বস্তরের জনগণ তাকে স্বাগত জানান। মাস্টার নজির আহমদ কলেজে ছাত্র সমাবেশ হলেও সেটা জন সমাবেশে পরিণত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.