উন্নয়নের দরকার স্থিতিশীল সরকার- ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ ডেস্ক :  বাংলাদেশ মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় শাখার এক অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেন, এদেশের উন্নয়নের জন্য দরকার স্থিতিশীল সরকার। দেশের মানুষ আর রাজনৈতিক হানাহানি চায় না। কর্মসূচীর নামে, আন্দোলনের নামে জনগণকে জিম্মি করা,জনদূর্ভোগ সৃষ্টি করা, বিরোধীতার জন্য বিরোধীতা করা এ ধরণের রাজনীতি মানুষ এখন পছন্দ করে না। জনগণ রাজনীতির সংস্কৃতির পরিবর্তন চায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সুনিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ দূর্নীতি সূচক হতে অনেকটা নিচে নেমে এসেছে। বিশ্বের উন্নত দেশগুলোর সাথে ঐক্যবদ্ধভাবে সন্ত্রাস, মৌলবাদ এবং মানবাধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ননী গোপাল আচার্য বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মনোনীত হওয়ায় এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদ মাহমুদ উপরোক্ত মন্তব্য করেন।

আজ ১৪মে সোমবার নগরীর বহদ্দারহাটস্থ স্থানীয় কমিউনিটি হলে মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এস.এম. শহিদুল্লাহ রনি’র সভাপতিত্বে এবং জিএম মাহবুব হোসেনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ড. শ্রীরাম আচার্য, সংবর্ধিত অতিথি অধ্যক্ষ ননী গোপাল আচার্য, কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক আকতার উদ্দিন রানা, নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, বেসরকারী কারাপরিদর্শক ইয়ামুন নাহার, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রামের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, মহানগর যুবলীগ নেতা আশরাফুল গণি, নগর যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন দেলু, কিন্ডার গার্টেন্ট স্কুল এসোসিয়েশনের চেয়ারম্যান অধ্যক্ষ জিন্নাত আরা খানম তারা, জসিম উদ্দিন মিঠু, জয়নাল আবেদীন কামাল।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন ফোরামের নেতা জসিম উদ্দিন মিঠু ও জিএম মাহবুব হোসেন। সংবর্ধিত অতিথি অধ্যক্ষ ননী গোপাল আচার্যকে সম্মানন ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি আলহাজ্ব ফরিদ মাহমুদ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.