রমজানে নাগরিক সুবিধা সুনিশ্চিত করুন: ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ ডেস্ক :: বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার একটি জনবান্ধব সরকার, জনকল্যাণমূলক সরকার। এই সরকারের প্রতিটি কর্মকাণ্ড জনগণকে ঘিরে। পবিত্র রমজান মাসে রোজাদার মুসলমানদের সিয়াম পালনের সুবিধার্থে নাগরিক সুবিধা সুনিশ্চিত করতে হবে। পবিত্র রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, গ্যাস, সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করুন।

জনগণের শান্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছে। কোনো প্রতিষ্ঠানের কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হলে তার দায়-দায়িত্ব ঐ প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাকে বহন করতে হবে।

১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে বক্তব্য রাখতে গিয়ে ফরিদ মাহমুদ উপরোক্ত কথাগুলো বলেছেন।

ওয়ার্ডস্থ একটি কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী উপলক্ষে এক আলোচনা সভা ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের নাগরিক কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মো: ফরিদ উদ্দিন ও যুবনেতা এম.এ. হাশেম বাবু’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এসময় সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সদস্য, কাউন্সিলর মো: মোরশেদ আকতার চৌধুরী।

নেতৃবৃন্দের বক্তব্য রাখেন নগর যুবলীগ সদস্য নেছার আহমেদ, এস.এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, যুবনেতা আশরাফুল গণি।

নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অলিউর রহমান সোহেল, রাশেদ চৌধুরী, নগর ছাত্রলীগ সহ-সভাপতি নাজমুল হাসান রুমী, মনজুরুল আলম রিমু, ছাত্রনেতা শহিদুল ইসলাম শহিদ, আরাফাত রুবেল, যুবনেতা আনিসুর রহমান মামুন, ইয়াছিন ভূঁইয়া, সৈয়দ মো: জনি, মো: দিদার, মো: হুমায়ূন, মো: রানা, সাজ্জাদ হোসেন সুমন,  নাঈম উদ্দিন, সরওয়ার জাহান নুর আদিব, আশরাফুল আলম সিদ্দিকী প্রমুখ।

সভাশেষে উপস্থিত নারী-পুরুষদের মাঝে আলহাজ্ব ফরিদ মাহমুদ ও মোরশেদ আক্তার চৌধুরীসহ সম্মানিত নেতৃবৃন্দ ইফতার সামগ্রী তুলে দেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের সমৃদ্ধি কামনায় ও  সাবেক নগর পিতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী’র রুহের মাগফিরাতের জন্য বিশেষ মুনাজাত পরিচালনা করে চৌধুরী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা আবু ইউসুফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.