পকেট ভারীর অপবাদ কেউ গ্রহণ করবে না

0

সিটিনিউজ ডেস্ক:: ‘ক্ষমতাসীন দলের লোকের পকেট ভারী করতে ঈদের আগে সড়ক-মহাসড়ক মেরামত করা হচ্ছে’ বিএনপির এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আমার দায়িত্বের সাত বছরে সচিবালয়ের বারান্দায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আমি দেখি নাই।

রোববার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে আওয়ামী যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বর্ষাকালে সড়ক-মহাসড়ক সংস্কার করবো না? ধরিয়ে দেন কোথায় ক্ষমতাসীনরা। আমার কাছে কাজের জন্য কর্মীরা আসে না। কিন্তু বিএনপির আমলে তাদের নেতাকর্মীদের জন্য দাঁড়ানোই যেতো না।

তিনি বলেন, আমাদের দল একটা নিয়মে চলে। অনেকই অভাব-অনটনে আছেন। তারপরও কোনো সুবিধা দিতে পারি নাই। ই-টেন্ডার। বুঝিয়ে বলি, কষ্ট পান। তারপরও এ অপবাদ আওয়ামী লীগের বিরুদ্ধে দিলে কেউ গ্রহণ করবে না। এটা বিএনপির অভ্যাস।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরিনিবায়াত, মুজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, আতাউর রহমান আতা, আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলা, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মঞ্জুর আলম শাহীন, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, ইকবাল মাহমুদ বাবলু, মিজানুল ইসলাম মিজু, রওশন জামির রানা, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাঈনুল ইসলাম খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.