সিরিয়াল দেখে অনুপ্রাণিত হয়ে সহপাঠীকে অপহরণের পর হত্যা

0

সিটিনিউজবিডি : বিদেশি সিরিয়াল দেখে অনুপ্রাণিত হয়ে সহপাঠীকে অপহরণের পর হত্যা করেছে তিন বন্ধু। জেলা শহরের আলাইপুরে আশরাফুল উলুম মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিন বন্ধুর স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার সকালে নিহত তানভীর হোসেনের (১১) লাশ উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ।
রাজশাহীর র‌্যাব-০৫ এর সিও কর্নেল মাহবুল আলম জানান, বিদেশি সিরিয়াল দেখে অপহরণের পর কীভাবে হত্যা করতে হয় সে বিষয়ে অনুপ্রাণিত হয়ে নাটোরের আলাইপুরের আশরাফুল উলুম মাদ্রাসার তিন ছাত্র হুসাইদ হোসেন, বায়েজীদ হাসান ও নাঈম তানভীর হোসেন তাদেরই সহপাঠী তানভীরকে অপহরণের সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত মোতাবেক মাদ্রাসার কিতাব বিভাগের ছাত্র হাফেজ তানভীরকে মোবাইল ফোন দেখানোর নাম করে ২৫ আগস্ট মাদ্রাসার অদূরে নির্মিত ভবনে ডেকে নিয়ে যায়। এ সময় তারা তানভীরকে আটকে রেখে মোবাইল ফোনে তানভীরের বাবা সাইফুল ইসলাম তুষারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তিনি আরও জানান, দাবিকৃত টাকা না পেয়ে তারা ওই দিনই তানভীরকে কাপড় দিয়ে গলা পেঁচিয়ে ধরে। এতে তানভীর নিস্তেত হয়ে পড়লে তারা ক্ষুর দিয়ে গলায় পোঁচ দিয়ে মৃত্যু নিশ্চিত করে পাশের সেপটিক ট্যাংকে লাশটি ফেলে দেয়। তানভীরকে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ ওই দিনই নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে ২৮ আগস্ট তানভীরের বাবা বিষয়টি র‌্যাবকে জানান। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব মোবাইল ফোনের সূত্র ধরে সোমবার বিকেলে মাদ্রাসার তিন ছাত্রকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুয়ায়ী অপহরণের সাত দিন পর মঙ্গলবার সকালে সেপটিক ট্যাংকের ভিতর থেকে লাশ উদ্ধার করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.