কস্তার নতুন ইনজুরি ভাবাচ্ছে ব্রাজিলকে

0

খেলাধুলা, সিটি নিউজ :: রাশিয়ায় পা রাখার আগেই দুঃসংবাদ পেল বিশ্বকাপ ফেভারিট ব্রাজিল। শেষ মুহূর্তে এসে ইনজুরিতে পড়েছেন উইংগার ডগলাস কস্তা। তবে ইনজুরি খুব একটা গুরুতর নয় বলেই জানিয়েছেন দলের ফিজিও।

সোমবার থেকে রিও ডি জেনিরোর তেরেজোপোলিসে শুরু হয়েছে ব্রাজিলের প্রস্তুতি মিশন। মূলত খেলোয়াড়দের ফিটনেস নিয়ে কাজ করার জন্য আগেই প্রস্তুতির পরিকল্পনা নিয়েছেন ব্রাজিল কোচ টিটে।

কিন্তু বুধবার (২৩ মে) অনুশীলনের সময় কস্তার উরুর পেশিতে টান পড়ে। তারপরেই তিনি অনুশীলন বন্ধ করে দেন। যদিও পরীক্ষার পরে জানা যায় চোট তেমন গুরুতর নয়। তারপরও ভয়ে আছে ব্রাজিল শিবির।

দলের ফিজিও রদ্রিগো লাসমার জানিয়েছেন, ‘কস্তার পেশির ইনজুরির পরীক্ষা করেছি আমরা। কয়েকদিন বিশ্রাম নিলে আশা করি ঠিক হয়ে যাবে। বিশ্বকাপের আগে প্রথম প্রস্তুতি ম্যাচটি হয়তো সে মিস করতে পারে। কিন্তু বিশ্বকাপের আগেই আশা করি সুস্থ হয়ে উঠবে।’

আগে থেকেই ছোটখাট ইনজুরিতে ভুগছিলেন কস্তা। গত সপ্তাহে ইতালিয়ান লিগে জুভেন্টাসের ম্যাচ ছিল ভেরোনার বিপক্ষে। ২-১ গোলে জেতা ম্যাচে ডান হাঁটুতে আঘাত পান। যে কারণে গত সপ্তাহের শেষ পর্যন্ত কোনো অনুশীলন করেননি তিনি।

কস্তার নতুন ইনজুরি ভাবাচ্ছে ব্রাজিলকে। তবে তার বিশ্বকাপ খেলা নিয়ে আশাবাদী লাসমার। বিশ্বকাপের মূলপর্বে খেললেও জুনের শুরুতে ক্রোয়েশিয়া ও অস্ট্রিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে তাকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.