পাহাড়তলী ওয়ার্ডে সিআইপি হাজী মো. সেলিম’র ইফতার বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: ফতেয়াবাদ ডিগ্রী কলেজ মিলনায়তনে নগরীর ১ নং পাহাড়তলী ওয়ার্ডে সিআইপি হাজী মো. সেলিম এর অর্থায়নে ১৫ শত রোজদার দুঃস্থ পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে চাল, চনা, তেল, চিড়া ও চিনি ইত্যাদি ছিল।

আজ শুক্রবার (২৫ মে) সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এসকল দুঃস্থ পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রীসমূহ তুলে দেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির ভাষনে মেয়র বলেন,  আসন্ন জাতীয় সংসদ নির্বাচন দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের নির্বাচন। এ নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামীলীগকে নির্বাচিত করে এদেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে মুক্তি দিতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ আজ সুনাম মর্যাদার সাথে সামনে এগুচ্ছে। জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও গতিশীল নেতৃত্বে দেশের মর্যাদা সর্বত্র ছড়িয়ে গেছে। এ ধারা অব্যাহত রাখতে গরীব দুখি সর্বস্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন।

মেয়র আ জ  ম নাছির উদ্দীন বলেন, সরকার দারিদ্র বিমোচনে বহুমুখি কর্মসূচি   বাস্তবায়ন করে যাচ্ছে। এসকল কর্মসূচির মধ্যে একটি বাড়ী একটি খামার প্রকল্প, খাদ্য নিরাপত্তা বেষ্টনী প্রকল্প, বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দুগ্ধ ভাতা, শিক্ষাবৃত্তি, উপবৃত্তি, বিনামূল্যে বই বিতরণ, বিনা বেতনে অধ্যয়নের মত বহুমুখী কল্যাণধর্মী কর্মকান্ড রয়েছে। এর ফলে বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তন ঘটছে।

আ জ ম নাছির উদ্দীন কর্মক্ষম সকলকে কাজের মাধ্যমে জীবনের গতি প্রকৃতি পরিবর্তনে অবদান রাখার আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  সমাজ সেবক জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে সিআইপি হাজী মোহাম্মদ সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আকতার উন্ নেছা শিউলী, কাউন্সিলর তৌফিক আহমেদ চৌধুরী, হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর, উত্তর জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোহাম্মদ শামীম, চিকনদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান হাসান জামান বাবু ও অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস সহ অন্যরা।।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক মোহাম্মদ আবু সায়েম চৌধুরী। পরে মেয়র রোজাদারদের নিকট ইফতার  সামগ্রী তুলে দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.