ওয়াহেদ মাস্টার ছিলেন শিক্ষা ও প্রগতির বাতিঘর

0

সিটি নিউজ ডেস্ক :  চন্দনাইশের খ্যাতিমান শিক্ষাবিদ, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সহ-সভাপতি, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, খানদীঘি উচ্চ বিদ্যালয় ও পূর্ব সাতবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মাস্টারের ৫ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভা ও দোয়া মাহফিলে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন, ওয়াহেদ মাস্টার ছিলেন প্রকৃত দেশপ্রেমিক ও সমাজ সংস্কারক । শিক্ষা ও প্রগতিশীল সমাজ বিনির্মাণের বাতিঘর ছিলেন তিনি। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি গণমানুষের সেবায় নিয়োজিত ছিলেন। একটি হাই স্কুল, একটি প্রাইমারি স্কুল প্রতিষ্ঠা করে চন্দনাইশে শিক্ষা প্রসারে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন তিনি। তার মত বিরল গুণাবলী নিঃস্বার্থ সমাজহিতৈষী ও রাজনীতিবিদ বর্তমান প্রজন্মের জন্য অনুকরনীয়।

শনিবার ২৬মে চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের ৫ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভা ও দোয়া মাহফিল পূর্ব সাতবাড়িয়া গাউসিয়া তৈয়বিয়া তাহেরীয়া কমপ্লেক্স মসজিদে সংগঠনের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আবু আহম্মদ জুনু, সহ-সভাপতি কায়সার উদ্দিন চৌধুরী, তরুণ আওয়ামী লীগ নেতা আব্দুল কৈয়ুম চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির মাস্টার, নবাব আলী, আব্দল্লাহ আল নোমান, এড.নাছির উদ্দিন, জাকের হোসেন চৌধুরী, বেলাল হোসেন মিঠু, শেখ হেলাল উদ্দিন, শহীদুল কবির শাহীন, আব্দুর রহিম, বেলাল উদ্দিন, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাঈনুল হক, এইচ.এম আকতার উদ্দিন, ডা. আনোয়ার, নাজিম উদ্দিন, আবুল কালাম, চন্দনাইশ যুবলীগ নেতা টিটু বড়ুয়া, আজাদ হোসেন টিপু, কাজী খোরশেদুল আলম, সোহেল হোসেন মন্টু, খাইরুল জামান সোহেল, ইলিয়াছ চৌধুরী, জাহাঙ্গীর আলম, চন্দনাইশ পৌর কাউন্সিলর অজয় দত্ত, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মাহবুবুল আলম রিপু, সালেহ নুর চৌধুরী তানভির, ফরহাদুল ইসলাম, হাবিবুল্লাহ রাসেদ, করমুল্লাহ, চন্দনাইশ ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর, মোঃ আরমান, মাহফুজুর রহমান, মোঃ ইলিয়াস, সাজ্জাদ হোসেন নিশান প্রমুখ। পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমের সন্তান চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শিবলী।

নেতৃবৃন্দ মরহুমের কবরে চন্দনাইশ উপজেলা ও সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পুষ্পমাল্য অর্পন করেন।প্রেস বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.