চন্দনাইশ সমিতি-চট্টগ্রামের ইফতার মাহফিল সোমবার

0

নিজস্ব প্রতিবেদক:: চন্দনাইশ সমিতি চট্টগ্রামের ইফতার মাহফিল আগামীকাল ২৮শে মে সোমবার বিকেল ৪টায় চট্টগ্রাম নগরীর কাজীর দেউরী মোড়স্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

ইফতার মাহফিল উপলক্ষে এক প্রস্তুতি সভা সমিতির অস্থায়ী কার্যালয়ে সভাপতি আবদুল কৈয়ূম চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক কমরুদ্দিন সবুরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সমিতির ট্রাস্টি চেয়ারম্যান ডাঃ শাহাদাত হোসেন, হেলাল উদ্দিন চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, আমিনুল ইসলাম, অধ্যাপক ইয়াকুব নবী, মো: আরশাদ উল্লাহ, এড. নজরুল ইসলাম, মুহাম্মদ ইদ্রিস, আবদুর রহিম, মনসুর আলী, নুরুল আবছার, আ.ন.ম হাসান চৌধুরী, টিটু বড়–য়া, জাহিদুল আলম, বেলাল হোসেন মিঠু, নেজামুল হক, প্রকৌশলী বোরহান উদ্দিন ফারুকী, আবদুল আলিম, আবু সায়েদ মুন্না প্রমুখ।

প্রস্তুতি সভায় ইফতার মাহফিল সফল করার জন্য সহ-সভাপতি আবদুল নবী খানকে আহ্বায়ক, আবদুল মান্নানকে যুগ্ম আহ্বায়ক ও এড. নজরুল ইসলামকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট ইফতার উপ কমিটি গঠন করা হয়। ইফতার মাহফিল সফল করার জন্য সমিতির সকল পৃষ্ঠপোষক ও আজীবন সদস্যবৃন্দের সহযোগিতা কামনা করেন।

উক্ত ইফতার মাহফিলে সমিতির সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য সমিতির সভাপতি আব্দুল কৈয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক কমরউদ্দিন সবুর অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.