ইউনিসেফ এবং চসিকের ‘এমওইউ’ স্বাক্ষর

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৭,১৮,১৯ ও ২০ নং ওয়ার্ডে পুষ্টি, শিক্ষা, স্বাস্থ্য, শিশু সুরক্ষা, পানি ও পয়ঃনিষ্কাশন প্রনালীর সু-ব্যবস্থা, কমিউনিটি উন্নয়ন এবং দারিদ্র নিরসন সংক্রান্ত বিষয়ে ২০২০ সনের ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদে কাজ করার লক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এবং ইউনিসেফের মধ্যে আজ সোমবার (২৮ মে) দুপুরে  নগরভবনের সম্মেলন কক্ষে একটি ‘ এমওইউ ‘ স্বাক্ষরিত হয়।

এতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষে স্বাক্ষর করেন মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এবং ইউনিসেফের পক্ষে ইউনিসেফ বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ এ্যাডওয়ার্ড ব্যাকবেদান।

এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানে  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড.মুহম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, প্রধান পরিকল্পনাবিদ এ কে এম রেজাউল করিম,জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম, ইউনিসেফের পক্ষে চিফ অব সোস্যাল পলিসি কার্লোস এ কস্তা, চিফ অব ফিল্ড অফিস মাধুরী ব্যানার্জী, প্লানিং এন্ড মনিটরিং অফিসার গাজীউল হাসান, নিউট্রিশন অফিসার উবাসুই চৌধুরী, চাইল্ড প্রোটেকশন অফিসার ফ্লোরা জেসমিন দীপা, এ্যাডুকেশন অফিসার আফরোজা ইয়াসমীন ও ওয়াশ অফিসার সাফিনা নাজনীন সহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.