‘খালেদা শুধু ষড়যন্ত্র আর জঙ্গিবাদ দেখেন’

0

সিটিনিউজবিডি : খালেদা শুধু ষড়যন্ত্র আর জঙ্গিবাদ দেখেন এ কারণে তিনি বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম চোখে দেখছেন না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

সম্প্রতি সরকারের বিরোধীতা করে দেয়া খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে মন্ত্রী বলেন, বয়স হলে মানুষের চোখে ছানি পড়ে। খালেদার চোখেও ছানি পড়েছে। তাই তিনি সরকারের উন্নয়ন কার্যক্রম দেখছেন না। বুধবার দুপুরে চট্টগ্রাম বন্দর কর্তৃক নির্মিত শহীদ প্রকৌশলী শামসুজ্জামান স্টেডিয়াম সংলগ্ন কাস্টমস অকশন শেড উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিতে যারা আছে তারা মিথ্যাচার করছে অভিযোগ করে নৌ মন্ত্রী বলেন, যে দলের জন্ম ষড়যন্ত্র আর মিথ্যাচার দিয়ে, সে দলের কাছে ভালো কিছু আশা করা যায় না, গণতন্ত্র আশা করা যায় না।

হুঁশিয়ারি উচ্চারণ করে নৌ মন্ত্রী শাহজাহান খান বলেন, যারা আন্দোলনের নামে গণপরিবহনে মানুষকে পুড়িয়ে মেরেছে, সে হত্যার বদলা নেয়া হবে। আমার ভাইয়ের রক্তের বদলা আমরা নেবোই।

বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, খুনের হুকুমদাতার বিচার যদি হয়, তাহলে মনে রাখবেন (খালেদা জিয়া) আপনার বিচার হবে না কেন?

বিএনপি করতে হলে মিথ্যাচারের প্রশিক্ষণ নিয়ে করতে হবে উল্লেখ করে তিনি বলেন, যারা বিএনপি করে তারা মিথ্যাচারের প্রশিক্ষণ নিয়ে বিএনপি করে। সেনাবাহিনী-পুলিশবাহিনীর কেউ বিএনপির রাজনীতি করতে আসলে মিথ্যাচারের প্রশিক্ষণ নিয়ে আসতে হবে। বিএনপিতে যত বড় মিথ্যা, তত বড় নেতা।

তিনি বলেন, পদ্মা সেতু প্রকল্পে অহেতুক দুর্নীতির অভিযোগ এনে বিশ্ব ব্যাংক অর্থায়ন করা থেকে বিরত থাকে। বিশ্ব ব্যাংক মনে করেছে বাংলাদেশ পিছিয়ে থাকবে। যারা রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করতে পারে, তারা অর্থ দিয়ে সেতু নিমার্ণ করতে পারে, তা আমরা প্রমাণ করে দিয়েছি।

চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এম এ লতিফ, চট্টগ্রাম কাস্টমস কমিশনার হোসেন আহমেদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.