মাদকের ভয়াবহতা থেকে জাতিকে রক্ষা করতে হবে

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: বর্তমান সরকারের উন্নয়নের প্রকল্প গুলো জনগণের মাঝে ছড়িয়ে দেওয়ার আলোকে আজ নগরীর ২৪নং উত্তর আগ্রাবাদের পানওয়ালা পাড়া বড় জামে মসজিদে সরকারের উন্নয়নের প্রচার পত্র বিলি করেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ।

মসজিদ প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত গণজমায়েতে নেতৃবৃন্দ বলেন মাদকের ভয়াবহতা থেকে দেশকে রক্ষা করতে হবে। পথে-প্রান্তরে, ঘরে-বাইরে মাদক সেবীদের উপদ্রপ-পদচারণা আমরা আর দেখতে চাইনা।

মাদকাসক্তের কারণে পরিবার ও সামাজিক অবক্ষয়, অপরাধ প্রবণতা যেন আর ছড়াতে না পারে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। যে সকল ডন-গডফাদার-সন্ত্রাসীরা মাদক ব্যাবসায়ীদের পৃষ্ঠপোষকতা করে, তাদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিত করা হবে।

রাজনীতিবিদ আলহাজ্ব ফরিদ মাহমুদ আজ ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে পানওয়ালা পাড়া বড় জামে মসজিদ পবিত্র জুমা’র নামাজ আদায় করেন। জুমা’র নামাজ শেষে দেশ-জাতি, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা।

এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তি ও নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদের মোতোয়াল্লী মুহাম্মদ খলিলুর রহমান, মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা নুরুল আমিন, মো: আজিজ সর্দ্দার, মহানগর যুবলীগ সদস্য এস.এম. সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, যুবনেতা আশরাফুল গণি, নগর যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন দেলু, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আকবর আলী, অলিউর রহমান সোহেল, মঞ্জুরুল আলম রিমু, ইয়াসিন ভূঁইয়া, মোঃ রানা, আশরাফুল আলম সিদ্দিকী, জাবেদ হোসেন  রাব্বি, মাহবুবুর রহমান রাকিব, মোঃ হুমায়ন, মো: সামশুদ্দিন, মো: ইলিয়াছ, মো: শাহেদ, মো: ইসহাক, ওসমান গণি তারেক, মো: রাসেল, মো: রাকিব, মো: রিপন, মো: সোহেল, মো: ইরফান প্রমুখ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের মানুষ যা ভাবেনি তিনি তা করে দেখিয়েছেন।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, সাবমেরিন ক্রয়, কর্ণফুলী ট্যানেল নির্মান, ঢাকা সিটি মেট্রোরেল এর মত আধুনিক মেগা প্রকল্পগুলোর কাজ দ্রুত এগিয়ে চলছে। সারা বাংলাদেশে বর্তমানে উন্নয়নের যে মেগা প্রকল্পগুলোর কর্মকান্ড চলছে তা বাস্তবায়িত হলে দেশের চেহারা পাল্টে যাবে।

পরিশেষে মসজিদের মোতোয়াল্লী, নেতৃবৃন্দ, ইমাম, মোয়াজ্জিন এবং মুসল্লীদের হাতে সরকারের উন্নয়নের প্রচার পত্র তুলে দেন রাজনীতিবিদ আলহাজ্ব ফরিদ মাহমুদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.