চট্টগ্রাম সাংস্কৃতিক মিডিয়া ঐক্য জোটের ইফতার মাহফিল

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: আজ শুক্রবার (১ জুন) চট্টগ্রাম সাংস্কৃতিক মিডিয়া ঐক্য জোটের উদ্যোগে নগরীর মোমিন রোডস্থ স্যফরান রেষ্টুরেন্টে সাংবাদিক সুজিত কুমার দাশের সভাপতিত্বে ও সীমান্ত বড়ুয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত র্ছিলেন, চ্যানেল এস’র চট্টগ্রাম ব্যুরো প্রধান ওসমান চৌধুরী, নাট্য পরিচালক নুরুল ইসলাম নুরু, গীতিকার লিয়াকত হোসেন খোকন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সজল চৌধুরী, বিজয় ৭১’র সাধারণ সম্পাদক ডা. আর.কে. রুবেল, নারী নেত্রী সৈয়দা শাহানা আরা বেগম, সাংবাদিক ও গীতিকার আবছার উদ্দিন অলি, নাট্য পরিচালক মহসিন চৌধুরী, মৎস্যজীবী লীগ চট্টগ্রাম মহানগর’র সাধারণ সম্পাদক  শাহেদ হায়দার।

উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে গীতিকার ফারুক হাসান সভাপতি ও ফারদীন বাপ্পিকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট তিন মাসের জন্য অস্থায়ী কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোবায়েত হোসেন, আব্দুল মোমেন খান, শেখ নজরুল মাহমুদ, উত্তম কুমার, সেলিম নওশীন, আইয়ুব মাহমুদ, রেজাউল করিম, এস.এম. সরওয়ার, ফয়েজ আহমেদ, মাহমুদ হায়দার জীবন, জনি বড়–য়া, এ বি বাকী, শামীম আরেফিন, এম.এ. খান মির্জা, জুনায়েদ হোসেন, জাহাঙ্গীর আলম সোহেল, বেলাল হোসেন রাজ, আরিফ রহমান, জুলিয়েট, আরিফুল ইসলাম শাওন, বাবুল, মঞ্জুর মোর্শেদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.