দেশ এগিয়ে যাচ্ছে ঠিকই তা পেছনের দিকেঃ রিজভি

0

সিটি নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের কাছে আগামী নির্বাচন একতরফা করতে গ্যারান্টি চেয়ে এসেছেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর আজ মঙ্গলবার (৫ জুন) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সম্প্রতি ভারত সফর শেষে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেছেন,আমরা ভারতকে যা দিয়েছি তা সারা জীবন মনে রাখবে তারা। আমরা তাদের শান্তি ফিরিয়ে দিয়েছি, কোনও প্রতিদান চাই না।’ রিজভীর বলেন,এই বক্তব্যের অর্থ—ভারতের কাছে আগামী নির্বাচন একতরফা করতে গ্যারান্টি চাচ্ছেন শেখ হাসিনা। ভারতের কাছ থেকে একমাত্র এই প্রতিদান আশা করেন অন্য কিছু নয়।

গতকাল সোমবার এক ইফতার মাহফিলে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রসঙ্গ টেনে বলেন,প্রধানমন্ত্রীর বক্তব্য জনগণের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা। দেশ এগিয়ে যাচ্ছে ঠিকই, তবে তা পেছনের দিকে।

আওয়ামী লীগ আবারও একটি ভোটারবিহীন নির্বাচন ও ভোট ডাকাতির ষড়যন্ত্রের অংশ হিসেবে খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় আটকে রেখেছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন,শেখ হাসিনার এই ইচ্ছা আর পূরণ হবে না।

কারণ, মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পেতে বদ্ধপরিকর। কঠোর আন্দোলনের মাধ্যমেই গণতন্ত্র মুক্তি পাবে, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে। আর তা হবে খালেদা জিয়ার নেতৃত্বেই।

তিনি বলেন, সরকারের বেপরোয়া লুটপাটের নীতির কারণেই সড়ক-মহাসড়কের দুর্দশার জন্য প্রতিদিন গড়ে ১৬ থেকে ২০ জন মানুষ সড়কে নিহত হচ্ছেন দাবি করে রিজভী বলেন,এটা আমার কথা নয়, বিশেষজ্ঞরাই বলছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.