মাদকের সাথে জড়িতরা সর্বক্ষেত্রে অভিশপ্ত

0

সিটি নিউজ ডেস্কঃ  বিশিষ্ট সমাজ সেবক, রাজনীতিবিদ আলহাজ্ব ফরিদ মাহমুদের উদ্যোগে নগরীর ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে ঈদ উপহার বিতরণকালে আলোচনা সভায় বক্তাগণ বলেন-মাদকাসক্তি এবং মাদক ব্যবসার সাথে যারা জড়িত পারিবারিক ও সামাজিকভাবে তারা অভিশপ্ত জীবন যাপন করে।

আধুনিক বিজ্ঞান, প্রগতি, অগ্রগতি, প্রযুক্তির উৎকর্ষের এই যুগে মানুষ নিত্য নতুন সম্ভাবনা এবং সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে চলছে। আলোকিত এই যুগে আমাদেরকে অভিশপ্ত জীবন পরিহার করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের ভয়াবহ পরিণতি থেকে জাতিকে রক্ষা করতে সময় উপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। এই যাত্রায়ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফল্য লাভ করবেন।

নগরীর ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে কাজির দীঘি হাজী আবদুল আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে নগর আওয়ামীলীগের সদস্য, কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরীর সভাপতিত্বে ও যুবনেতা এম এ হাশেম বাবু’র পরিচালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, হাজী মো: ইব্রাহিম, হোসেন সরওয়ার্দী, যুবনেতা আশরাফুল গণি,

৫নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাকের হোসেন সওদাগর। এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা রাশেদ চৌধুরী, আলাউদ্দিন শিপু, মঞ্জুরুল আলম রিমু, বাবলু দাশ, আনিসুর রহমান মামুন, ইয়াছিন ভুইয়া, যুবনেতা এ এস এম জাহিদুল হক জনি, মো: আশিক, মো: মিজান, জাহাঙ্গীর আলম ফরদি, মো: মালেক, মো: মুরাদ, নগর ছাত্রলীগের সদস্য আরাফাত রুবেল, ইয়াছিন রিয়াত, তারেকুল হক, সাজ্জাদ হোসেন সুমন, তুষার আহমেদ, অভি শেখ, ইমতিয়াজ হক, সম্রাট আহমেদ, অমিত ঘোষ, সৌরভ বড়ুয়া প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ আরো বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে পুনঃবার আওয়ামীলীগকে এবং সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় পুনঃবার অধিষ্ঠিত করার জন্য আহ্বান জানান। শেষে বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ উপস্থিত নারী পুরুষের মাঝে ঈদ উপহারস্বরূপ শাড়ি, লুঙ্গি তুলে দেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারবর্গ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রয়াত নেতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর জন্য বিশেষ মুনাজাত ও দোয়া কামনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.