মাদক তরুন ছাড়াও নারী শিশুদেরও ধ্বংস করছেঃ ১৪ দল

0

সিটি নিউজ ডেস্কঃ সরকারের চলমান মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দল। আজ বুধবার (৬ জুন) এক সভা শেষে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে বিকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে ১৪ দলের সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমনের মতো মাদকবিরোধী অভিযানের সাহসী সিদ্ধান্ত নিয়েছেন। মাদক দেশের তরুণ সমাজ থেকে শুরু করে নারী ও শিশুদেরও ধ্বংস করছে। দেশের মানুষ সরকারের মাদকবিরোধী সর্বাত্মক অভিযানের প্রশংসা করছে। কেন্দ্রীয় ১৪ দলও সরকারের মাদকবিরোধী অভিযানকে পূর্ণ সমর্থন দিয়েছে।’

মাদকদ্রব্য পুরোপুরি নিয়ন্ত্রণে আসার আগ পর্যন্ত এ অভিযান চলবে উল্লেখ করে নাসিম বলেন, ‘সরকারের যে মাদকবিরোধী অভিযান চলছে, কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত সে অভিযান চলবে।

সরকারের মাদকবিরোধী অভিযানকে সফল করতে দলমত নির্বিশেষে দেশের সব শ্রেণি ও পেশার মানুষকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।
আগামী জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে নাসিম বলেন, সামরিক বাহিনী প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে কাজ করে থাকে। নির্বাচন কমিশন যদি প্রয়োজন মনে করে, তাহলে আইন অনুযায়ী তারা নিয়োজিত থাকবে।

নাসিম জানান, ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট অর্জনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য সফলতার জন্য আগামী ৭ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ তাকে গণসংবর্ধনা দেবে। কেন্দ্রীয় ১৪ দল সেই সংবর্ধনায় অংশ নেবে।

গণ-আজাদী লীগের সভাপতি এসকে শিকদারের সভাপতিত্বে বৈঠকে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (আম্বিয়া) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আব্দুস সাত্তার, গণ-আজাদী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ খান, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাত হুসেইন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.