জাতীয় নারী ক্রিকেটদলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

0

সিটি নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপে বিজয়ী হওয়ায় বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন,সমগ্র জাতি বাংলাদেশ দলের টিম স্পিরিট ও অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখে গর্বিত।

আজ রবিবার (১০ জুন) মালয়েশিয়ার কুয়ালালামপুরের কিনারা একাডেমি ওভালে অনুষ্ঠিত এশিয়া কাপ ফাইনালে প্রতিপক্ষ ভারতকে তিন উইকেটে হারায় বাংলাদেশ।

জি-৭ সম্মেলনে যোগ দেওয়ার জন্য বর্তমানে কানাডায় অবস্থান করছেন শেখ হাসিনা। সেখান থেকেই অভিনন্দন জানান সালমা খাতুনদের।
অভিনন্দন বার্তায় জাতীয় নারী ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ এবং সব কর্মকর্তার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন,খেলাধুলায় বর্তমান সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সমর্থন এই ঐতিহাসিক সাফল্য এনে দিয়েছে। বাংলাদেশ প্রমীলা ক্রিকেট দলের বিজয়ের এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

নারীদের এশিয়া কাপে টানা ছয়বারের চ্যাম্পিয়ন ছিল ভারত। সপ্তম আসরে শিরোপা জিতল বাংলাদেশ। এই আসরে ভারতকে আরো একবার পরাজিত করে বাংলাদেশ। এছাড়া পাকিস্তান, মালয়েশিয়া ও থাইল্যান্ডকেও পরাজিত করে সালমা খাতুনের দল। প্রধানমন্ত্রী বলেন, তাদের কষ্টার্জিত জয় দেশবাসীর জন্য ঈদ উপহার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.