বিএসএমএমইউতে চিকিৎসা করাতে খালেদা জিয়ার অনীহা

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিতে চান না খালেদা জিয়া। কারণ, তার আওয়ামী লীগের দলবাজ চিকিৎসকদের ওপর আস্তা নেই।

আগামী বৃহস্পতিবার (১৪ জুন) ঈদুল ফিতরের আগেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সারাদেশে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেবে বিএনপি।

আজ সোমবার (১১ জুন) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী বলেন, গুরুতর অসুস্থ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাচ্ছ্বিল্য ও অবহেলা করছে তাতে গভীর আশঙ্কা হয় সরকার তাকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার মহা চক্রান্তে লিপ্ত রয়েছে।

ইউনাইটেড হাসপাতালে উন্নতমানের চিকিৎসার দাবি উপেক্ষা করে সরকার তাকে পিজি (বিএসএমএমইউ)হাসপাতালে চিকিৎসা দেওয়ার কথা বলে চলেছে। সেখানে তো সব দলবাজ চিকিৎসক।’

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসা নিরাপদ মনে করেন না। তাই তিনি সেখানে চিকিৎসা নিতে চাচ্ছেন না। বেগম জিয়ার চিকিৎসা নিয়ে সরকারি নোংরা চাতুরিটা ভয় ও বিপদের অশুভ সংকেত।

তিনি কালবিলম্ব না করে খালেদা জিয়াকে তার পছন্দ অনুযায়ী বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার ব্যবস্থা করারও দাবি জানান রিজভী। তানাহলে বেগম জিয়ার কিছু হলে তার সমস্ত দায়ভার সরকারকেই বহন করতে হবে বলে হুশিয়ারী দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.