সন্ধ্যার পর কিশোর শিক্ষার্থীরা বাইরে আড্ডা দিলে গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্কঃ সাম্প্রতিক সময়ে নগরীতে কিশোর অপরাধ বৃদ্ধির বিষয়ে অতিরিক্ত কমিশনার আমেনা বেগম বলেন, পরিবারে সন্তানদের নিয়ন্ত্রণ না থাকায় বাড়ছে কিশোর অপরাধ। ছোট বিষয় নিয়ে বড় ঘটনার সৃষ্টি হচ্ছে। পরিবারের উচিত তাদের সন্তানদের নিয়ন্ত্রণ করা, সন্তানদের কাজ মনিটরিং করা।

সন্ধ্যার পর কোনো কিশোর বা শিক্ষার্থীকে বাইরে আড্ডা্ দিতে দেখলে গ্রেফতারের ঘোষণা দিয়েছেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

তিনি বলেন, সিএমপির প্রতিটি থানায় নির্দেশ দেওয়া হয়েছে এখন থেকে সন্ধ্যার পর কিশোর বা শিক্ষার্থীরা বাইরে আড্ডা দিলে তাদের গ্রেফতার করা হবে।

আজ বুধবার (২০ জুন) বিকেলে সিএমপি সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।
নগরের হালিশহর আর্টিলারি রোডে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সুমন নামে একজন নিহতের ঘটনায় গ্রেফতার ১০ জনের বিষয়ে জানাতে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এএএম হুমায়ুন কবির, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবু বক্কর ছিদ্দিক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অলক বিশ্বাস, সহকারী কমিশনার আসিফ মহিউদ্দিন, সহকারী কমিশনার আশিকুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.