ব্রাজিলের জন্য দুঃসংবাদ-বহিস্কৃত হচ্ছেন নুনেজ

0

ক্রীড়া প্রতিবেদক, সিটি নিউজঃ কোস্টারিকার বিপক্ষে অতিরিক্ত সময়ে দুই গোলে অসাধারণ জয়ে যখন সবাই মাতোয়ারা ঠিক তখনই দুঃসংবাদ শুনতে হয়েছে ব্রাজিলকে। ফিফার নিয়ম বহির্ভূত কর্মকাণ্ডের জন্য ব্রাজিল ফুটবল ফেডারেশন প্রধানকে ইতোমধ্যে দেশে পাঠানোর নির্দেশ দিয়েছে ফিফা।

ম্যাচ চলাকালীন এ ঘটনাটি ঘটে। ব্রাজিল ফুটবল ফেডারেশন প্রধান এন্টোনিও কার্লোস নুনেজ রাশিয়ার একটি রেষ্টুরেন্টে বসে নিজ দেশের ম্যাচ উপভোগ করছিলেন। ব্রাজিলিয়ান এক ভক্ত তার সঙ্গে দেখা করতে চাইলে নিরাপত্তাকর্মীরা তাকে দেখা করতে দিতে আপত্তি জানায়।

এতে ঐ সমর্থক বেশ ক্ষিপ্ত হয়ে যায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। জানা যায় ঐ সমর্থক আগের ম্যাচে সুইসদের সঙ্গে কেন ড্র করল তার কৈফিয়ত চাওয়ার জন্য নুনেজের কাছে যেতে চেয়েছিল।

সংবাদ সংস্থা ‘এস্তাদিও সাও পাওলো’র ভাষ্যমতে, সমর্থকের গালিগালজ নুনেজ রাগ সামলাতে না পেরে ওই ব্যক্তির মাথায় গ্লাস ছুঁড়ে মারেন।আর এতেই মারাত্মক জখম হন ওই সমর্থক। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এমন হট্টগোলের সঙ্গে সঙ্গেই রেস্টুরেন্টটি বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। সেই সঙ্গে ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে বিদ্যুৎ গতিতে সে খরব ফিফার কান পর্যন্ত পৌঁছে যায়। ফিফার আইন ভাঙ্গায় এখন তাই হয়ত বেশ বড় শাস্তির মুখেই পড়তে যাচ্ছেন কার্লোস নুনেজ। একজন ফুটবল ফেডারেশন প্রধান হয়ে এরকম আচরণের জন্য ফিফা থেকে বহিষ্কারও হতে পারেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.