চন্দনাইশে ফুটবল বিতরণ করলেন কৈয়ুম চৌধুরী

0

সিটি নিউজ ডেস্ক : চলমান ফুটবল বিশ্বকাপ-২০১৮ উপলক্ষে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বিভিন্ন ক্রীড়া সংগঠন ও স্পোর্টস ক্লাব সমূহকে ফুটবল বিতরণ করেছেন চন্দনাইশ খেলোয়াড় কল্যান সমিতি। শনিবার ৭ জুলাই বিকাল ৪ টায় গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ক্রীড়া উন্নয়ন শীর্ষক আলোচনা সভা শেষে ফুটবল বিতরণ করেছে সংগঠনটি।

চন্দনাইশ খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি নেজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আদিল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজন এর চেয়ারম্যান ও চন্দনাইশ সমিতি-চট্টগ্রাম এর সভাপতি আব্দুল কৈয়ুম চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক এর যুগ্ম পরিচালক একরাম হোসেন, গাছবাড়িয়া স্কুলের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, বাবর আলী ইনু, হেলাল উদ্দিন প্রমুখ।।

আব্দুল কৈয়ুম চৌধুরীর সৌজন্যে চন্দনাইশের মোট ১৭ টি ক্রীড়া সংগঠনকে প্রায় ৭০টির মত ফুটবল বিতরণ করে চন্দনাইশ খেলোয়াড় কল্যান সমিতি। চন্দনাইশ আবাহনী ক্রীড়া চক্র, চন্দনাইশ মোহামেডান স্পোর্টিং ক্লাব, চন্দনাইশ মুক্তিযুদ্বা ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন-চন্দনাইশ, চন্দনাইশ শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, চন্দনাইশ শেখ জামাল স্পোর্টিং ক্লাব, কাঞ্চনাবাদ স্পোর্টিং ক্লাব, জোয়ারা স্পোর্টিং ক্লাব, হাশিমপুর স্পোর্টিং ক্লাব, দোহাজারী স্পোর্টিং ক্লাব, ধোপাছড়ি স্পোর্টিং ক্লাব, বরকল স্পোর্টিং ক্লাব, বরমা স্পোর্টিং ক্লাব, বৈলতলী স্পোর্টিং ক্লাব, সাতবাড়িয়া স্পোর্টিং ক্লাব, গাছবাড়িয়া স্পোর্টিং ক্লাব, হারালা স্পোর্টিং ক্লাব, এবং কেশুয়া স্পোর্টিং ক্লাবের সদস্যবৃন্দের উপস্থিতিতে তাদের প্রতিনিধিদের হাতে ফুটবল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল কৈয়ুম চৌধুরী।

তরুনদের খেলাধুলার প্রতি আকৃষ্ট হওয়ার জন্য অনুপ্রেরণা প্রদান করে তিনি বলেন, চন্দনাইশের তরুণ সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ থেকে দুরে রাখতে ফুটবল ক্রিকেট সহ সকল খেলার সুযোগ সুবিধা বাড়াতে হবে। আর সে লক্ষ্যে গাছবাড়িয়া স্টেডিয়াম সংস্কার করে আধুনিক স্টেডিয়াম নির্মান করার প্রতিশ্রুতি দিলাম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.