শনিবার পাবনা যাচ্ছেন প্রধানমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্ক :: রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং কাজের উদ্বোধন করতে আগামীকাল শনিবার (১৪ জুলাই) পাবনা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন হবে পাবনাবাসীর স্বপ্নের রেললাইন, ৫০০ বেডের হাসপাতালসহ ছোট-বড় ৪৯ টি প্রকল্প। এ উপলক্ষ্যে শহর ছেয়ে গেছে নানা রঙের ফেস্টুনে, বর্ণিল বাতির আলোকসজ্জায় রঙিন- রাস্তাঘাট।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী ইয়াফেস ওসমান বলেন, ‘রূপপুর পারমাণবিক কেন্দ্র বাংলাদেশকে বিশ্বের কাছে একটি অন্য উচ্চতায় নিয়ে যাবে। নির্ধারিত সময়ের মধ্যেই আমরা এই প্রকল্পের কাজ শেষ করতে পারবো।’

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নতুন রূপে সাজানো হচ্ছে সার্কিট হাউজ, সংস্কার হচ্ছে ভাঙাচোরা রাস্তাঘাট। উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জেলা আওয়ামী লীগ আয়োজিত পুলিশ লাইন্স মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কাজ করে যাচ্ছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নেয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

পাবনা পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম জানান, নিরাপত্তার জন্য জেলা পুলিশের বাইরেও অন্যান্য ফোর্স আনা হয়েছে। নিশ্চিদ্র নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন আমরা সকল ব্যবস্থাই নিয়েছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.