কক্সবাজারে বাঁশবোঝাই ট্রাক উল্টে ৬ জন নিহত

0

সিটি নিউজ, কক্সজাবার প্রতিনিধিঃ কক্সবাজারের উখিয়া উপজেলায় বাঁশবোঝাই একটি ট্রাক উল্টে অটোরিকশার ওপর পড়ে ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ১৫ জন।

আজ সোমবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী কাষ্টমস অফিসের সামনে ট্রানজিট পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। উখিয়া সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দিক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সড়কের একটি গর্তে পড়ে বাঁশবাহী চলন্ত ট্রাক উল্টে এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও দমকল বাহিনী স্থানীয়দের সহযোগিতায় ট্রাকের নিচে চাপা পড়া ১৮ জনকে উদ্ধার করে। পরে তাদের স্থানীয় রেড ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তিন নারীসহ ৬ জনকে মৃত ঘোষণা করেন। লাশগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর গুরুতর আহত ১৪ জনকে ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটিতে মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিমদের জন্য বাঁশ নিয়ে যাওয়া হচ্ছিল। কুতুপালং টিভি টাওয়ার ঢাল থেকে নামার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে সড়কে থাকা ৬টি ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে। এতে ইজিবাইক ও অটোর ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান, নিহতদের মধ্যে তিন নারী, এক শিশু ও ২ জন পুরুষ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.