উখিয়ায় ট্রাকের চাপায় নিহতদের পরিচয় মিলেছে

0

শহিদুল ইসলাম, কক্সবাজারঃ কক্সবাজার উথিয়ায় বাঁশের ট্রাকের চাপায় নিহতদের পরিচয় পাওয়া গেছে। নিহতদের মধ্যে ২৭ দিনের এক শিশু কন্যাও রয়েছে। এ সড়কে চলাচলরত টমটম সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যান বাহন ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে মারা যায়।

এসময় আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। নিহতরা হচ্ছে বালুখালী ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫), একই ক্যাম্পের তসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (২৭ দিন), বালুখালী পানবাজার এলাকার রোজিনা আকতার (২৬)।

গুরুতর আহত হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭), বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬),একই গ্রামের আনোয়ারা বেগম (২৫)সহ ১০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উখিয়া থানার ওসি অাবুল খায়ের জানান, নিহত ৪ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে এবং এব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, আজ সকালে উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালীতে অতিরিক্ত বাঁশ বোঝাই একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে যায় ৭ টি টমটম সিএনজি ও মাহিন্দ্র। ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার টেকনাফ সরু সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যান বাহন চলাচল করার কারনে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে।

বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে। গতকাল রাতে ভারী বর্ষনের সময় প্রায় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাষ্টমস মৈত্রি সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যান বাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়। জানা গেছে, ট্রাকটির ওজন ক্ষমতা ছিল ৫ টন। সেখানে ২৫ টন ওজনের বাঁশ বোঝাই করেছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.