বাজারে সবচেয়ে পাতলা গ্যালাক্সি ফোন ‘এ৮’ উন্মুক্ত

0

সিটিনিউজবিডি  :    দেশের বাজারে সবচেয়ে পাতলা গ্যালাক্সি ফোন ‘এ৮’ উন্মুক্ত করেছে স্যামসাং। ফোনটি পাঁচ দশমিক নয় মিলিমিটার পুরু। এটিই স্যামসাংয়ের সবচেয়ে পাতলা ফোন। পাঁচ দশমিক সাত ইঞ্চি মাপের সুপার অ্যামোলেড ডিসপ্লেযুক্ত এই স্মার্টফোনটি ধাতব কাঠামোর তৈরি।
স্যামসাং মোবাইল বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী বলেন, ‘এ সিরিজ উদ্বোধনের সময় চমকপ্রদ ডিজাইনের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। এ৮ দিয়ে উদ্ভাবনী বৈশিষ্ট্য নতুন মাত্রায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছে। গ্যালাক্সি পরিবারের সর্বশেষ সদস্য এটি। যাঁরা স্টাইলের মোবাইল ফোন চান, তাঁদের জন্য এটি।
এ ৮ স্মার্টফোনটিতে পেছনে ১৬ ও সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তোলার ক্যামেরাতে রয়েছে রিয়েল টাইম এইচডিআর এবং এফ ১.৯ লেন্স। ৫ মেগাপিক্সেল রেজুলেশনের এই ফ্রন্ট ফেসিং ক্যামেরা ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেলের সেলফি তোলার জন্য উপযুক্ত। স্মার্টফোনটিতে অ্যাডভান্সড সেলফি এর পাশাপাশি আলট্রা ওয়াইড শট, জিআইএফ শুটিং মোড এবং অটো সেলফি মোড-পাম ও ভয়েস সেলফি আছে। স্মার্টফোনটিতে আছে ২ জিবি র‍্যাম, অক্টাকোর প্রসেসর ও ৩২ জিবির ইন্টারনাল স্টোরেজ। এর ব্যাটারি তিন হাজার মিলিঅ্যাম্পিয়ারের। নিরাপত্তার জন্য আছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

কালো, সাদা, এবং সোনালি রঙে এটি বাজারে পাওয়া যাবে। বাংলাদেশের বাজারে এর দাম ৪৪ হাজার ৯০০। এক বছরের ইএমআই সুবিধাও দিচ্ছে স্যামসাং।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.