খা‌লেদা জিয়ার মু‌ক্তির দা‌বি‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

0

সিটি নিউজ ডেস্ক :: বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের বিরু‌দ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহা‌রের দা‌বি‌তে রাজধানী‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল উত্তর।

আজ বৃহস্প‌তিবার (২৬ জুলাই) সকাল ১০টায় পান্থপথ বসুন্ধরা মা‌র্কে‌টের সাম‌নে যুবদল উত্ত‌রের সভাপ‌তি এস এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্ট‌নের নেতৃ‌ত্বে তারা এ বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে।

এ সময় যুবদ‌লের নেতাকর্মীরা ‘খা‌লেদা জিয়ার ভয় নাই রাজপথ ছা‌ড়ি নাই’, ‘মু‌ক্তি মু‌ক্তি মু‌ক্তি চাই খা‌লেদা জিয়ার মু‌ক্তি চাই’ ব‌লে স্লোগান দি‌তে থা‌কে। বি‌ক্ষোভ মি‌ছি‌লে ঢাকা মহানগর উত্ত‌রের বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

‌বি‌ক্ষোভ মি‌ছিল শে‌ষে ঢাকা মহানগর যুবদল উত্ত‌রের সভাপ‌তি এস এম জাহাঙ্গীর ব‌লেন, ‘রাজ‌নৈ‌তিক প্রতিহিংসায় বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়া‌কে সরকার মিথ্যা মামলায় ব‌ন্দি করে রে‌খে‌ছে। আমরা তাঁর মু‌ক্তি চাই। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের বিরু‌দ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহা‌রের দা‌বি জানা‌চ্ছি।’

ঢাকা মহানগর যুবদ‌ল উত্ত‌রের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন ব‌লেন, ‘বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দা‌বি জানা‌চ্ছি। অন্যথায় যুবদ‌লের প্রত্যেক নেতাকর্মী সরকা‌রের নীলনকশার সমু‌চিত জবাব দেবে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.