খালের স্রোতে নিখোঁজের ৪৮ ঘন্টা পর রাহাতের মৃতদেহ উদ্ধার

0

কামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড : নিখোঁজের ৪৮ ঘন্টা পর সীতাকুণ্ডের ছোট কুমিরায় পানির ঢলে ভেসে গিয়ে নিখোঁজ হওয়া মোঃ রাহাত (১৩) নামের স্কুল ছাত্রের সন্ধান পাওয়া গেছে । আজ বৃহস্পতিবার (২৬ জুলাই) দুপুর পৌনে দুইটার সময় যেখানে নিখোঁজ হয়েছিল সেখান থেকে আধা কিলোমিটার দুরে সুইস গেটের পাশে তার লাশ পাওয়া যায়। স্থানীয় যুবক করিম জানান, দুপুরে সুইস গেটের পাশে খালে একটি লাশ ভাসতে দেখে পরিবারকে খবর দিলে পরিবারের লোকজন নিশ্চিত হয় রাহাতের লাশ।

নিহত রাহতের লাশ বাড়ি নিয়ে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারন হয়। খবর পেয়ে হাজার হাজার মানুষ রাহাতের লাশ দেখতে বাড়িতে ভীর করে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ এবং কুমিরা ফায়ার সার্ভিস দল। গত মঙ্গলবার বিকালে উপজেলার ছোট কুমিরা এলাকার সোনাপাড়া গ্রামে এক বন্ধুর সাথে গেলে বাড়ির খালে পড়ে নিখোঁজ হয়ে যায়। এসময় খালে প্রবল বৃষ্টির পানি প্রবাহিত হচ্ছিল এসময় পানির স্রোতে তাকে ভাসিয়ে নিয়ে যায়।

গতকাল বুধবার রাত ১০ টা থেকে আজ সারাদিন কুমিরা ফায়ার সার্ভিস দল ও আগ্রাবাদ ডুবুরী টিম খাল ও সাগরে তল্লাসী চালিয়েও রাহাতের খোঁজ পাইনি। আজ বৃহস্পতিবার ২৬ জুলাই দুপুরে ৪৮ ঘন্টা পর লাশটি পাওয়া য়ায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.