বিএনপি সন্ত্রাসীদের প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে: হানিফ

0

সিটি নিউজ ডেস্ক :: নির্বাচনের দোহাই দিয়ে বিএনপি সন্ত্রাসীদের প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ।

আজ রবিবার (২৯ জুলাই) সকালে কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনের সামনে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের তৃতীয় বর্ষপূর্তির কেক কাটা অনুষ্ঠানে হানিফ এ অভিযোগ করেন।

হানিফ আরো বলেন, নির্বাচনের দোহাই দিয়ে সন্ত্রাসী ও যাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে, তাদের আইনের আওতায় আনা থেকে মুক্ত রাখা যাবে না। নির্বাচনকালীনই হোক আর পরবর্তী সময়েই হোক, এদের প্রত্যেককে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।

আওয়ামী লীগ নেতা আরো বলেন, যখনই কোনো নির্বাচনে পরাজয়ের শঙ্কা দেখা দেয়, তখনই বিএনপি সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অজুহাত হিসেবে আগে থেকেই মিথ্যাচার করে আসছে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি জামিল হাসান খোকন উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.