ঈদ উল আজহা ও শারদীয় উৎসবে রঙিন ফ্যাশন

0

লাইফস্টাইল ডেস্ক : প্রকৃতি সেজেছে শরতের আলতো পরশে। শরতের মেহমান কাশফুলে বয়ে যাচ্ছে হিমেল হাওয়া। বাঙালির মনেও লেগেছে সে হাওয়ার দোল। আর কেনই বা লাগবে না, দোরগোড়ায় যে হাজির আনন্দের ঢেউ খেলানো শারদীয় দূর্গোৎসব ও মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহা।

এবারের শরৎ ঋতু ও শারদীয় উৎসবে হাতের কাজের শর্ট পাঞ্জাবির চাহিদা বেশি দেখা যাচ্ছে। পাশাপাশি অ্যান্ডি ও সুতির হাতের কাজের পাঞ্জাবির প্রাধান্যও রয়েছে বেশ। তাই উৎসব আনন্দ, ঋতু বৈচিত্র আর ঐতিহ্যের কথা চিন্তা করে ফ্যাশন হাউস বিহঙ্গ বসে নেই। বিহঙ্গ তার নিজস্ব ডিজাইন শৈলি আর রঙের উপযোগী সংমিশ্রণে বাজারে এনেছে বেশ কিছু স্টাইলের পাঞ্জাবি। কিছু জ্যামিতিক মোটিফের পাঞ্জাবি ছাড়াও বিহঙ্গের রয়েছে অ্যাপলিক, এম্ব্রয়ডারি, কারচুপি, হাতের ভরাট কাজ ও বিভিন্ন লেস ব্যবহার করে পাঞ্জাবিতে দেয়া হয়েছে উৎসবের ছোঁয়া।

তরুণ ডিজাইনার নয়ন তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে উপস্থাপন করছেন নতুন আঙ্গিকের টি-শার্ট। শারদীয় উৎসবের চাহিদা, ঋতুর ঐতিহ্যের কথা চিন্তা করে ডিজাইনার নয়ন তৈরি করেছেন এসব টি-শার্ট।প্রতিটি টি-শার্টে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। কখনো বিমূর্ত কখনো বা জ্যামিতিক নকশা। আপনার পছন্দের পোশাকটি বেছে নিতে আজই ঘুরে আসতে পারেন- ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.