চট্টগ্রামে অসহায় এক বৃদ্ধা মহিলার পাশে মোস্তাইন-বাবু

0

সিটি নিউজ, চট্টগ্রাম :: দীর্ঘদিন ধরে মানবেতর জীবনযাপন করা অসহায় এক বৃদ্ধা (৪২) মহিলার পাশে দাঁড়ালেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার (সাউথ) এস এম মোস্তাইন ও বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সভাপতি আমিনুল হক বাবু।

অজ্ঞাত এই বৃদ্ধা (৪২)মহিলাটির পায়ের দিকে তাকালে চোখের পানি ধরে রাখতে পারবে না কোন বিবেক বান মানুষ। কোথায় তার পরিবার পরিজন জানেনা, নামটি পর্যন্ত বলতে চাচ্ছে না, জগতের উপর যেনো সকল রাগ তার, নাম জানতে চাইলে বললো আগে আমারে ভালো কর,শরীরে বল আইন্নাদে।

ভাটিয়ারী ক্যান্টনমেন্ট এর সামনে পড়ে থাকা এই অজ্ঞাত মহিলাকে রাস্তায় পড়ে থাকতে দেখে এক লোক গত ২৫ জুলাই চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে আসেন । এরপর চমেকের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভুইয়ার সহযোগীতায় ২৫ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পরবর্তীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার (সাউথ) এস এম মোস্তাইন বিষয়টি জানতে পেরে সার্বিক খোঁজ খবর নেন।

আজ রবিবার ২৯ জুলাই তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সভাপতি আমিনুল হক বাবু সহ রোগীটিকে দেখতে চমেকে যান। রোগীটির পায়ের অবস্হা খুবই খারাপ,শত শত পোকা কিলবিল করছে। একটু ভালোর দিকে গেলে অপারেশন এর প্রয়োজন হতে পারে বলে জানিয়েছেন দায়িত্বরত ডাক্তার।

এছাড়াও ডেপুটি পুলিশ কমিশনার এস এম মোস্তাইন এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর চট্টগ্রাম অঞ্চল মহিলাটির সার্বিক চিকিৎসায় পাশে থাকার কথা জানিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মানবাধিকার নেতা মশিউর রহমান ইমরান, চমেকের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভুইয়া, নায়েক হামিদ, প্রকাশ দাশ সহ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.