চট্টগ্রামে“প্রতিদিনের সংবাদ”পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রামে প্রতিদিনের সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। রবিবার ২৯ জুলাই রাত ৮ টায় চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক কাজী অাবুল মনসুরের পরিচালনায় প্রধান অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে’র নব নির্বাচিত সহ-সভাপতি সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরীর উপস্থিতিতে নগরীর জামালখান পত্রিকার নিজস্ব কার্যালয়ে আনন্দঘন পরিবেশে কেক কেটে ও ফুলেল শুভেচ্ছার মধ্যে দিয়ে এ অনুষ্ঠান উদযাপিত হয়।

আজকের সূর্যোদয় ও সিটি নিউজের পরিবারের ফুলেল শুভেচ্ছা ।

প্রতিদিনের সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পদার্পনে জাতীয় ম্যাগাজিন আজকের সূর্যোদয় ও সিটি নিউজের পরিবারের পক্ষ থেকে পত্রিকার সফলতা কামনাসহ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক ও সিটি নিউজের ব্যবস্থাপনা সম্পাদক জুবায়ের সিদ্দিকী,সিটি নিউজের নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার, সিটি নিউজের সিনিয়র সাংবাদিক দিলিপ কুমার তালুকদারসহ প্রমুখ।

চট্টগ্রামে পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠানে রাজনৈতিক সাংস্কৃতিক সামাজিক অঙ্গন ও গণমাধ্যম পরিবারের সদস্যসহ চট্টগ্রামের বিভিন্ন শ্রেণী পেশার শুভার্থীগণ এর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রতিদিনের সংবাদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.