গুজবে কান না দিয়ে চোখ-কান খোলা রাখুন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহ সম্পাদক ও ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক বলেছেন, গুজব-অপপ্রচারে কান না দিয়ে চোখ-কান খোলা রাখুন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াত শিবির চক্র পরিকল্পিতভাবে ষড়যন্ত্র চালাচ্ছে-এবং চলছে। আগামী জাতীয় নির্বাচনের আগ মুর্হুত পর্যন্ত এই ষড়যন্ত্র অব্যাহত থাকবে। বিশেষ করে এই শোকগত আগস্ট মাস আসলেই বিএনপি-জামায়াত ও ঘাতকরা বেশি তৎপর থাকে। তাই সব রকমের গুজব-অপপ্রচার মিথ্যাচারে কান না দিয়ে সচেতনতার সাথে পরিস্থিতি মোকাবেলায় হিম্মত রাখতে হবে।

শনিবার ১১ আগস্ট সন্ধ্যায় পূর্ব নাসিরাবাদ ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবস তথা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারবর্গের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাসিরাবাদস্থ সাবেক কমিশনার আলহাজ্ব মামুনুর রশীদ মামুনের বাসভবনের সামনে স্থাপিত হাজারের বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির মহান নেতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আলো দিয়ে অন্ধকার দূর করবে। এই স্লোগানকে সামনে রেখে আলোক প্রজ্জ্বলন অনুষ্ঠান পালনকালে হাবিবুর রহমান তারেক একথা বলেন।

ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক আরো বলেন, ৭৫‘র ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারবর্গকে হত্যা করে দেশকে কালো অন্ধকার যুগে নিমজ্জিত করা হয়েছিল। তাই জাতির জনকের প্রতিকৃতিতে আলোক প্রজ্জ্বলন করে বাংলাদেশকে আলোকিত করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু হত্যকারীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে পারলেই দেশ কলঙ্কমুক্ত হবে।

ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন অপু’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আলী রেজা পিন্টু, চ.বি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবু মুছা, রাজীব ভূঁইয়া, আবু ছিদ্দিক, জামালখান ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এ মনসুর টিটু, জাকির হোসেন জাহাঙ্গীর, বাকলিয়া থানা যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা সোহেল ইমরান, মহিউদ্দিন মাহি, সাজ্জাদ আলী, নজরুল ইসলাম রানা, বেসরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা ইফতেখারুল ইসলাম সজীব, জাহিদ হোসেন, মো: শহীদুল ইসলাম, মো: শিফাত রনি প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.